শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র পরিচালকমন্ডলীর বিভিন্ন পদে মনোনয়নপত্র জমা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বৃটিশ চ্যারেটি কমিশনের স্বীকৃতিপ্রাপ্ত চ্যারেটি সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র ২০২১-২৩ সালের ২১ সদস্য বিশিষ্ট পরিচালকমন্ডলীর বিভিন্ন পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ছিল ২২ আগস্ট। পূর্ব লন্ডনের ই১এর ২২০ জুবিলি স্ট্রীটে ট্রাস্টের ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন পরিচালকমন্ডলীর বিভিন্ন পদের জন্য প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ করেন।

শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মাসুদ আহমদ , নির্বাচন কমিশনের দুই সদস্য কাউন্সিলার সামসুল ইসলাম সেলিম ও কাউন্সিলার আব্দাল উল্লাহ’র নিকট পরিচালকমন্ডলীর সভাপতি পদে রহিম উদ্দিন, সাধারণ সম্পাদক পদে দিলওয়ার হোসেন এবং কোষাধ্যক্ষ পদে আলহাজ্ব আব্দুল সফিক। এছাড়া সহসভাপতির ৪ টি পদে সাহেদ আহমদ, ছওয়াফ উদ্দিন, জাহিদুর রহমান ও জাকির হোসেন , যুগ্ম সম্পাদকের ২টি পদে আলী বেবুল, আতাউর রহমান আতা, যুগ্ম কোষাধ্যক্ষ পদে আবু আহমদ সরওয়ার, সাংগঠনিক সম্পাদক পদে আকবর হোসেন রবিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সোহেল আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে আল মামুনুর রশীদ হিলারি , সমাজকল্যাণ সম্পাদক পদে জুবের আহমদ, দপ্তর সম্পাদক পদে আমিনুর রহমান সেলিম, যুব ও ক্রীড়া সম্পাদক পদে ইকবাল হোসেন এবং পরিচালকের ৫ টি পদে আতিক হোসেন, বদরুল ইসলাম সাহিদ, বদরুল হক,কবির হোসেন ও শামীম আহমেদ।

মনোনয়নপত্র গ্রহণ কালে নির্বাচন কমিশনের সাথে এ সময় উপস্থিত ছিলেন ট্রাস্টের বর্তমান সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মাহবুব আহমদ রাজু।

এছাড়া ট্রাস্টের বর্তমান পরিচালকমন্ডলীর বিভিন্ন কর্মকর্তা ও বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, পরিচালকমন্ডলীর ২১টি পদে একটি করে মনোনয়নপত্র জমা পড়েছে।আগামী ২৯ আগস্ট মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ। নির্বাচন কমিশন মনোনয়নপত্র যাচাই-বাছাই করে আগামী ৩০ আগস্ট চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করবেন।

আগামী ১২ সেপ্টেম্বর,রবিবার দুপুর ১২ টায় পূর্ব লন্ডনের ম্যানর পার্কের রয়েল ব্রিটিশ ভেন্যুতে ট্রাস্টের দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন আহবান করা হয়েছে।

উক্ত দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ২০২০ সালের ১৯ এপ্রিল হওয়ার কথা ছিল।কোভিড-১৯ ও দীর্ঘ লকডাউনের কারণে তা স্থগিত করা হয়েছিল।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন