বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

এস.এস.সি ’৯৯ ব্যাচের সিলেট বিভাগীয় কমিটির পরিচিতি সভা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এস.এস.সি ’৯৯ ব্যাচের সিলেট বিভাগীয় নব গঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ আগস্ট) নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভার শুরুতে ২০২১-২০২২ সালের নব নির্বাচিত বিভাগীয় কমিটির পরিচয় করিয়ে দেওয়া হয়। শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন গণমাধ্যম ও মিডিয়া বিষয়ক সম্পাদক সাংবাদিক জাহেদুর রহমান।

এস.এস.সি ’৯৯ ব্যাচের সিলেট বিভাগীয় নব গঠিত কমিটির সভাপতি এইচ আর শাকিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমন চন্দ্র সরকারের পরিচালনায় পরিচিতি সভায় বক্তব্য রাখেন, এস.এস.সি ’৯৯ ব্যাচের সিলেট বিভাগীয় নব গঠিত কমিটির সহ সভাপতি বদরুল হোসেন খান কামরান, সৈয়দ রাব্বী হাসান তারেক, এডভোকেট হাছান তারেক, কামাল আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক সালেহ আহমদ, আবদুস সালাম শিপলু, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, নুরান চৌধুরী, মুক্তা পারভিন, এডভোকেট তারেক আহমেদ, কোষাধ্যক্ষ আব্দুল মুকিত, আন্তর্জাতিক সম্পাদক আব্দুস সালাম, গণমাধ্যম ও মিডিয়া বিষয়ক সম্পাদক সাংবাদিক জাহেদুর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক অলিউর রহমান অলি, আপ্যায়ন সম্পাদক মোশাররফ হোসেন, মো. জুবের আহমদ, মো. জুবায়ের আহমদ মাছুম, ডা. মো. আবুল কালাম, আব্দুস সালাম, সাহেদুর রহমান পাপলু প্রমুখ।

পরিচিতি সভায় বক্তারা এসএসসি ৯৯ ব্যাচের সদস্যদের নিয়ে দেশব্যাপী মানবতার কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সারাদেশে বিভাগীয় কমিটি গঠনের মাধ্যমে বিভাগ ভিত্তিক গ্রুপের কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধি ও পারস্পরিক সহযোগিতার মাধ্যমে এই ব্যাচ দেশ ও মানুষের কল্যাণে আরও এক ধাপ এগিয়ে যাবে। দেশের যে কোন ক্রান্তিকাল ও দুর্যোগময় সময়ে অতীতের মতো ভবিষ্যতেও জনসেবামূলক কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয় এ সভায়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন