বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সিলেট যুব পরিষদের উদ্যোগে বড়লেখায় দুটি প্রতিষ্ঠানে ফ্যান ও কোরআন শরীফ বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মধ্যপ্রাচ্য প্রবাসীদের সংগঠন সিলেট যুব পরিষদ দীর্ঘদিন থেকে মানবিক সেবা ও উন্নয়নমূলক কাজ করছে। এরই ধারাবাহিকতায় মৌলভীবাজারের বড়লেখায় দুটি শিক্ষা প্রতিষ্ঠানে পবিত্র কোরআন শরীফ ও ১০টি ফ্যান বিতরণ করা হয়।

১৬ আগস্ট সোমবার উপজেলার ৫নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের হল রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তুলনামূলক পশ্চাদপদ অঞ্চলের- বোবারথল হাফিজিয়া ইবতেদায়ী মাদ্রাসা ও বোবারতল কওমি মাদ্রাসার দুস্থ ছাত্র-ছাত্রীদের অভিবাবকেদের হাতে তুলে দেয়া হয়।

সিলেট যুব পরিষদের অর্থ সম্পাদক মো: শাহাব উদ্দিনের সঞ্চালনায় সংগঠনের সভাপতি মো:তৈয়ব সাফাত আলীর সভাপিত্বে প্রধান অতিথি ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ। প্রধান অতিথি এই মহতি কাজের প্রসংশা করে বলেছেন- মধ্যপ্রাচ্য প্রবাসীদের সংগঠন সিলেট যুব পরিষদের এই উদ্যোগটি অন্যান্যদের জন্য হতে পারে অনুকরণীয় দৃষ্টান্ত।

বিশেষ অতিথি ছিলেন ৫নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: সাহাব উদ্দিন। তিনি এই শিক্ষাবান্ধব কাজের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসীদের এই দান প্রতিষ্ঠানের উন্নয়নে ও শিক্ষার্থীদের লেখাপড়ায় অনেক কাজে লাগবে।

আয়োজকরা বলেছেন তুলনামূলক অনগ্রসর ও দুর্গম পাহাড়ি অঞ্চল বোবারথলের শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের সহায়তা করতে পেলে আমরা আনন্দিত। মধ্যপ্রাচ্য প্রবাসীদের সংগঠন সিলেট যুব পরিষদের এইরকম শিক্ষাবান্ধব মানবিক কাজ আগামীতেও অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুড়াউল সরকারী প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক মো: জাকির হোসেন, ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড মেম্বার মো: তাজ উদ্দিন, সংগঠনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুস শহীদ,সমাজকল্যাণ সম্পাদক মো: জসিম উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক জুবায়ের আহমদ ও বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদের সদস্য শেখরুল ইসলাম এবং পাবলিকেশন সোসাইটি বড়লেখার ভাইস চেয়ারম্যান জাকারিয়া আহমদ।

পরে বিশ্বব্যাপী নোবেল করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা ও মৃত্যুবরণকারীদের পরকালীন শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন বোবারতল কওমি মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা আব্দুল হালিম।

সিলেট যুব পরিষদের উদ্যোগে বড়লেখায় দুটি প্রতিষ্ঠানে ফ্যান ও কোরআন শরীফ বিতরণ


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন