শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জমকালো আয়োজনের মধ্য দিয়ে রোমা ইষ্ট তিবুরতিনা ও রিবেব্বিয়াবাসীর বনভোজন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রবাসের কর্মব্যস্ততা মাঝে গ্রীষ্মের ছুটির শেষে বাড়তি ঈদ আনন্দের সাথে সবারই মনে ইচ্ছে জাগে নিজের এবং পরিবার আত্নীয় স্বজনকে নিয়ে সমূদ্র -পাহাড় আচ্ছাদিত সবুজে ঘেরা মনোরম পরিবেশ ও খোলা আকাশ আর বাতাস উপভোগ করতে। আর এ জন্যই ইতালীর রাজধানী রোমে বসবাসরত রোমা ইষ্ট তিবুরতিনা ও রিবেব্বিয়াবাসীর পক্ষ থেকে
উদ্যোগে বনভোজনের আয়োজন করা হয়। করোনা পরিস্থিতি পরবর্তী এই অনুষ্ঠানটি হয়ে উঠে আরো উৎসব মূখর এবং আনন্দের।

মেহের তারা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট ব্যাবসায়ী সেতু সিকদার, বিশিষ্ট ব্যাবসায়ী দেলোয়ার হোসাইন, ফেরদৌস জাকারিয়া, মনির হোসেন ও সমাজসেবক বাচ্চু ফকির এর যৌথ উদ্যোগে আয়োজিত রাজধানী রোম শহরের অদূরে সাগর, পাহাড় আচ্ছাদিত প্রাকৃতিক নয়নাভিরাম “লাগো দি বুলছেনা” রোমা ইষ্ট তিবুরতিনা ও রিবেব্বিয়াবাসীকে নিয়ে দিনব্যাপী আয়োজন করা হয় বার্ষিক বনভোজন।

সকালে রোম শহর থেকে ৩টি বাস এবং কয়েকটি ব্যক্তিগত গাড়ি নিয়ে একসঙ্গে বনভোজনের নির্ধারিত স্থানে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হয়।

পথিমধ্যে সবাইকে সকালের নাশতা পরিবেশন করা হয়। বেলা সাড়ে ১২টায় বাস গন্তব্য স্থানে পৌঁছালে সেখানে প্রবাসীদের সাথে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা লেকত আলী খান, বিশেষ অতিথি বিশিষ্ট ব্যাবসায়ী ও নজরুল ইসলাম খান, জামিল আহমেদ, মেহেনাস তাব্বাসুম শেলি প্রমুখ।

এরপর দুপুরের খাবার শেষে সবাই উপভোগ করতে থাকেন প্রাকৃতিক নয়নাভিরাম “লাগো দি বুলছেনা” বনভোজনে আগত পরিবারগুলো ছেলেমেয়ে নিয়ে আনন্দ আড্ডা, নাচ-গান করে সকলে দল-মত সকল বেদাভেদ ভুলে আনন্দে মেতে ওঠেন। এ সময় “লাগো দি বুলছেনা” যেন এক ছোট বাংলাদেশে এ পরিনত হয়।

প্রবাসীরা পরিবার পরিজন নিয়ে এরকম সুন্দর পরিবেশে আসতে পেরে অত্যন্ত আনন্দিত প্রকাশ করেন। তারা বলেন প্রবাসের মাটিতে এরকম অনুষ্ঠানের মাধ্যমে বেড়ে ওঠা আমাদের প্রজন্ম বাংলা কৃষ্টি সংস্কৃতি জানতে পারবে।

পরে বনভোজনে আগত সকল শিশু ও বড়দের নিয়ে শুরু হয় বিভিন্ন ধরনের খেলা, গান, আর সকলের জন্য আকর্ষণীয় র‍্যাফেল ড্র।

অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন ইলিয়াস হোসাইন, মেহের তারা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি ইব্রাহিম শিকদার, শামীমা আক্তার, আনোয়ার হোসেন,জাকির হোসেন, হারুন, রসিদ, বাবর ভাই, টিটু ভাই বিপুল, মোস্তফা জামান, আলী, আনোয়ার, রাজিব, সামিম, নাবিল, রকিবুল ও সানোয়ার, অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন রানা, আজিজ, জুতি, রেজিয়া সুলতানা, কলি, মৌ, জনটু, কামরুল, মোস্তফা মনির মিজান, শাহীন, আলামিন,আনিস, রুবেল সহআরো অনেকেই।

শেষে র‍্যাফেল ড্র তে ৩ জন সৌভাগ্যবান বিজয়ী সহ খেলায় অংশগ্রহণকারীদের মাঝে আকর্ষণীয় পুরস্কার বিতরণ করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন