বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখায় ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামী যুবলীগ বড়লেখা উপজেলা শাখার নেতৃত্বে এবং নিজ বাহাদুরপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে।
৫ই আগস্ট বৃহস্পতিবার বিকাল ৬টায় নিজ বাহাদুরপুর হাবিবুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বড়লেখা উপজেলা যুবলীগের মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসাবে উপজেলার প্রতিটি ইউনিয়নের যুবলীগের নেতৃবৃন্দ নিয়ে এই কর্মসূচি পরিচালনা করছেন বড়লেখা উপজেলা যুবলীগের সভাপতি মো.তাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক মো.কামাল উদ্দিন ।

মাসব্যাপী চলমান কর্মসূচির ধারাবাহিকতায় ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে ১৫ই আগষ্ট জাতির পিতা শেখ মুজিবুর রহমান সহ সকল নিহতদের স্মরণে মিলাদ মাহফিল,দোয়া,শিন্নী বিতরণ,বৃক্ষ রোপণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিজ বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি করিম উদ্দিনের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক বদরুল আলম উজ্জ্বল এর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ বড়লেখা উপজেলা শাখার সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.তাজ উদ্দিন,সাধারণ সম্পাদক মো.কামাল হোসেন,জেলা যুবলীগ সদস্য ছালেহ্ আহমদ জুয়েল,উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো.সায়ফুর রহমান,অর্থ সম্পাদক কামরুল ইসলাম,উপজেলা যুবলীগের সদস্য শরিফ উদ্দিন,নিজ বাহাদুরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও স্পেন যুবলীগ নেতা ছালাহ উদ্দীন।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন নিজবাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ সভাপতি সফর উদ্দিন,সহ সভাপতি সায়ফুর রহমান লাবু,সাংগঠনিক সম্পাদক বাবলু হোসেন প্রচার সম্পাদক দিলাল আহমদ,যুবলীগ নেতা আলতাফ হোসেন,সফু মিয়া,জহুরুল রাজু,মাসুক উদ্দিন,সোহেল আহমদ,আব্দুল কাদির প্রমুখ।

বৃক্ষরোপন শেষে নেতৃবৃন্দরা বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মসূচিগুলো প্রতিটি ঘরে ঘরে পৌছে দিতে হবে। এজন্য আওয়ামী লীগ এর সকল অঙ্গ সংগঠনগুলোকে ঐক্যবদ্ধ হয়ে এক যোগে কাজ করার বিকল্প নেই। জাতীয় শোক দিবসে বৃক্ষরোপন কর্মসূচি সফল করতে সকল নেতা-কর্মীর এগিয়ে আসা উচিত।
এসময় নেতৃবৃন্দ যার যার অবস্থান থেকে শোকের মাসে বৃক্ষরোপন এবং আশপাশের অস্বচ্ছলদের ফলজ,ঔষধি ও বনজ গাছ উপহার দেবার অনুরোধ জানানো হয়।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন