শুক্রবার, ৭ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিসিএ শেফ অব দা ইয়ার- প্রতিযোগিতায় বাংলাদেশী কারী ব্রান্ডিং  » «   দ্বিপাক্ষিক বৈঠকে মিয়ানমারের বিরুদ্ধে মামলায় গাম্বিয়াকে সমর্থনের জন্য স্পেনের প্রতি রাস্ট্রদূতের আহবান  » «   মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বাহরাইনের কুটনৈতিক উপদেষ্টার সাথে বাংলাদশের রাষ্ট্রদূতের মত বিনিময়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাহরাইনের নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড: মো: নজরুল ইসলাম বাহরাইনের মহামান্য কিং এর কুটনৈতিক উপদেষ্টা শেখ খালিদ বিন আহমেদ বিন মোহাম্মদ আল খলিফার সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন।

রাষ্ট্রদূত সাক্ষাৎকালে, এ সময় বাংলাদেশ ও বাহরাইনের দ্বিপাক্ষিক সম্পর্ক,ও বিভিন্ন সম্ভাবনার ক্ষেত্রে সম্পর্কে আলোচনা করেন।মান্যবর রাষ্ট্রদূত (কোভিড১৯) করোনা মহামারিকালিন সময়ে, বাহরাইন সরকারের, সমস্থ প্রবাসিদের জন্য বিভিন্ন মানবিক পদক্ষেপ এবং বাহরাইনের মহামান্য রাজার এমনেস্টি ঘোষণাসহ বিভিন্ন মানবিক সিদ্ধান্তের ভুয়সি প্রশংসা করেন।

বাহরাইনের রাজার কূটনৈতিক উপদেষ্টা কে যেসব বাহরাইন প্রবাসী বাংলাদেশে ছুটিতে গিয়ে করোনা পরিস্থিতির কারনে আটকা পড়ে আছে, এসব প্রবাসীদের কে ফিরিয়ে আনার জন্য বাহরাইনের মহামান্য রাজার সদয় বিবেচনার জন্য বিশেষভাবে অনুরোধ জানান।

২০২১ সাল স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর বছর এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের, জন্মশতবার্ষিকীর কারণে, বিশেষ একটি বছর হিসেবে উল্লেখ করেন। বাংলাদেশের রাষ্ট্রদূত বাহরাইনের রাজার কূটনৈতিক উপদেষ্টা কে এ বছরটিকে স্মরণীয় করে রাখার জন্য কোমেমোরেটিভ, স্টাম্প মুদ্রণের প্রস্তাব রাখেন। মান্যবর রাষ্ট্রদূতের এ বিষয়ে ,মহামান্য রাজার কুটনৈতিক উপদেষ্টা তার আন্তরিক আগ্রহ প্রকাশ করেন। বছরের শেষে বাংলাদেশে অনুষ্ঠিতব্য শান্তি সম্মেলনে বাহরাইনের অংশগ্রহণের বিষয়ে রাষ্ট্রদূত আশা ব্যক্ত করেন।

সাক্ষাতকালে দু’দেশের দ্বিপাক্ষিক সম্পর্ক বিস্তারে বাহরাইন ও বাংলাদেশের মধ্যে উচ্চ পর্যায়ের সফর বিনিময়ের উপর গুরুত্ব আরোপ করেন।

উল্লেখ্য মহামান্য রাজার কূটনৈতিক উপদেষ্টা শেখ খালিদ বাহরাইনের প্রাক্তন পররাষ্ট্রমন্ত্রী ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন