বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


হার্ট ফাউন্ডেশন সিলেটের ষষ্ট তলা নির্মাণের সভা: ২০ সেপ্টেম্বর দাতাদের সার্টিফিকেট প্রদানের সিদ্ধান্ত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যের ফ্রেন্ডস অফ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট হাসপাতালের ষষ্ট তলা নির্মাণে যুক্তরাজ্যের দাতা সদস্যদের আরো সহযোগিতায় কীভাবে প্রকল্পটি সফল করা যায়, এ নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ২০ সেপ্টেম্বর রয়েল রিজেন্সি হলে দাতাদের সম্মাননা সার্টিফিকেট প্রদান এবং নতুন পুরাতন স্থায়ী দাতাসদস্যদের সহযোগিতার বিষয়টিও আলোচনা হয়।

এফএনএইচএফএসের চেয়ারম্যান মাহমুদুর রশীদ এতে সভাপতিত্ব করেন। পরিচালনা করেন সম্পাদক (হার্ট ফাউন্ডেশন সিলেটের নির্বাহী সদস্য) মিছবাহ জামাল। এতে প্রধান বক্তা ছিলেন হাসপাতালের ষষ্ট তলা প্রকল্পের যুক্তরাজ্যস্থ প্রধান, চ্যানেল এস চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ভাইস চেয়ারম্যান মানিক মিয়া, যুক্তরাজ্য উপদেষ্টা কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাফিজ মজির উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি এম ইয়াকুব ও যুক্তরাজ্য উপদেষ্টা কমিটির সভাপতি এম এ আহাদসহ সকল প্রয়াতদের মাগফেরাত কামনা করা হয়।

সভায় জানানো হয়, পরবর্তী জুম প্লাটফরমের আলোচনায় নতুন পুরাতন দাতা সদস্যদের আমন্ত্রণ জানানো হবে। এতে আশা প্রকাশ করা হয়, দুই শ পঞ্চাশ বা প্রয়োজনে ততোধিক দাতা সদস্যদের আসন থাকবে এবং ষষ্ট তলা প্রকল্পের দাতাসদস্য সম্মাননা সার্টিফিকেট প্রদান করা হবে। এছাড়াও হালকা বিনোদনসহ ডিনারের আয়োজন থাকবে। এতে সকলকে স্বাগত জানান যুগ্ম সম্পাদক মনসুর আহমদ খান।

সভায় বিশেষ অতিথি হিসেবে যোগ দেন সিলেট থেকে ফাউন্ডেশনের প্রচার সম্পাদক আবু তালেব মুরাদ, আন্তর্জাতিক সম্পর্ক সম্পাদক এস আই আজাদ আলী ও ফাউন্ডেশনের ডিরেক্টর ও সিইও কর্নেল (অব) শাহ আবিদুর রহমান।

জুম সভায় গুরুত্বপূর্ণ মতামত রাখেন দাতা সদস্য বিশিষ্ট শিল্পপতি ইউকে বিসিসিআই ডিরেক্টর এম এ গণি, আয়েশা খানম, যুগ্ম কোষাধ্যক্ষ গোলাম রব্বানী রুহি আহাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান ডাক্তার আলাউদ্দিন আহমেদ, নারী সম্পাদক ডাক্তার হালিমা বেগম আলম, ডাক্তার চন্দন আলম, জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি মুহিবুর রহমান মুহিব, দর্পণ সম্পাদক রহমত আলী, এফ এনএইচএফএস ইউকে উপদেষ্টা  কমিটির সভাপতি এম শামস উদ্দিন, সিনিয়র ভাইস চেয়ারম্যান মুহিব চৌধুরী, প্রেস সেক্রেটারি আব্দুল মুনিম জাহেদী ক্যারল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইছবাহ উদ্দিন, ইউকে কমিটির ইসি মেম্বার শেখ ফারুক আহমেদ, সমাজসেবা সম্পাদক ইসলাম উদ্দিন, দাতা সদস্য মল্লিক শাকুর ওয়াদুদ, অনুপম নিউজ ২৪-র সম্পাদক ও দাতা সদস্য মুহিব উদ্দিন চৌধুরী, দাতা সদস্য আব্দুস সামাদ সুহেল চৌধুরী, কোষাধ্যক্ষ আবদাল মিয়া, যুক্তরাজ্য উপদেষ্টা বোর্ডের ডাক্তার মোশাররফ হোসেন, দাতা সদস্য রজিমুন্নেছা রুমা আহাদ, দাতা সদস্য সাব্বির হোসেন, দাতা সদস্য গোলাম রসুল মুহি আহাদ, দাতা সদস্য সিদ্দিকুর রহমান জয়নাল প্রমুখ।

পরিশেষে ষষ্ঠ তলা বাস্তবায়নের সাথে সাথে সিলেটে হাসপাতালের  রিসেপশনের কাছেই ডোনার জোনে পুরাতন দাতা সদস্যদের পাশাপাশি ষষ্ট তলা প্রকল্পের সকল দাতাদের নাম স্থায়ীভাবে স্থাপনের সিদ্ধান্ত হয়। জুম সভায় পরিচালক ও সিইও শাহ আবিদুর রহমান বলেন, আগামীতে সিলেটে ইসি কমিটির নির্বাহী সদস্য ও যুক্তরাজ্য সম্পাদক মিছবাহ জামালের লিখিত প্রস্তাবনা বাস্তবায়নের জন্য গৃহিত হবে ও আগামীতে সকল জরুরি বিষয় সকলের অবগতির জন্য গ্রুপে জানানো হবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন