বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

প্রগতিশীল রাজনীতিবিদ ও সংগঠক ফরিদ আহমদ নান্নু মারা গেছেন
জানাজা বুধবার সকাল ১১:৩০টায় জলঢুপ পাড়িয়াবহর হা: দাখিল মাদ্রাসায়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সাবেক ছাত্র ইউনিয়ন নেতা, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) বিয়ানীবাজার উপজেলা কমিটির সাবেক সভাপতি, সাবেক সিলেট জেলা কমিউনিস্ট পার্টির অন্যতম সদস্য, প্রগতিশীল ও অসাম্প্রদায়িক রাজনীতিবিদ ফরিদ আহমদ নান্নু মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন।

২৭ জুলাই মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ৭:৩৫ মিনিটে সিলেটে একটি ক্লিনিকে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

ফরিদ আহমদ নান্নু করোনায় আক্রান্ত হয়ে গত ১৯ জুলাই থেকে চিকিৎসাধীন ছিলেন। কোভিড আক্রান্ত অবস্থায় তিনি ষ্ট্রোক করেন। তাকে ইনটেনসিভ কেয়ারে রাখা হয়েছিল।

ফরিদ আহমদ নান্নুর বাড়ি সিলেট বিয়ানীবাজার উপজেলার জলঢুপ পাড়িয়াবহর গ্রামে। তার বাবা শিক্ষানুরাগী যুক্তরাজ্যবাসী মরহুম আব্দুন নূর।

মরহুমের জানাজা ২৮ জুলাই বুধবার সকাল ১১:৩০টায় জলঢুপ পাড়িয়াবহর হাফিজয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।পরে জলঢুপ কালাইউরাস্থ পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

পরিবারের পক্ষ থেকে তার রুহের মাগফিরাত কামনায় দোয়া চেয়েছেন যুক্তরাজ্যবাসী ছোট ভাই ফয়ছল আহমদ ।

শোক প্রকাশ:

সিপিবি বিয়ানীবাজার উপজেলা কমিটির শোক :

সাবেক ছাত্র ইউনিয়ন নেতা, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) বিয়ানীবাজার উপজেলা কমিটির সাবেক সভাপতি, সাবেক সিলেট জেলা কমিউনিস্ট পার্টির অন্যতম সদস্য, প্রগতিশীল, অসাম্প্রদায়িক, সাম্য-মানবিক ও শোষণমুক্ত সমাজ গঠনের নিরন্তর লড়াইয়ের সাথী বিয়ানীবাজার উপজেলার পাহড়িয়াবহর গ্রামের কৃতিসন্তান কমরেড ফরিদ আহমদ নান্নুর মৃত্যুতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) বিয়ানীবাজার উপজেলা কমিটি গভীরভাবে শোকাহত। শোকসন্তপ্ত পরিবারের প্রতি জানাচ্ছে সমবেদনা। বিনম্র শ্রদ্ধা, লাল সালাম কমরেড ফরিদ আহমদ নান্নু।

জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের শোক:

এদিকে ঐতিহ্যবাহী জলঢুপ গ্রামের যুক্তরাজ্যবাসীদের সংগঠন জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে র সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ এর বড়ভাই প্রগতিশীল রাজনীতিবিদ ও সংগঠক ফরিদ আহমদ নান্নু‘র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে। এক শোক বার্তায় মরহুমের পরকালীন শান্তি কামনা করে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে। এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে তাদের ধৈর্য ধারণের শক্তি দানের জন্য মহান আল্লার কাছে প্রার্থনার অনুরোধ করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন