শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইতালীতে রোম বিডি স্পোটিং ক্লাবের বার্ষিক গ্রীল পার্টি অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

“মাদককে না বলি খেলাধুলাকে হা বলি” এই শ্লোগানকে সামনে রেখেই রাজধানী রোমে প্রতি বছরের ন্যায় এ বছরও কল্লি- আলবানী পার্কে রোম বিডি স্পোর্টিং ক্লাবের উদ্যোগে দিনব্যাপি গ্রীল পার্টিরগ সহ খেলাধুলার আয়োজন করা হয়েছে।

ক্লাবের সদস্য সহ আমন্ত্রিত অতিথিদের শতস্ফুর্ত অংশগ্রহনে আনন্দ উৎসবে পার্কটি মুখরিত হয়ে উঠে। দীর্ঘ লক ডাউনের পর এক ভিন্ন আয়োজনে মুহুর্তের মধ্যে সবাই যেন ফিরে পেল হারানো দিনের সেই এক টুকরা বাংলাদেশেকে।

ক্লাবের প্রধান উপদেষ্টা অলি উদ্দিন শামীমের সার্বিক তত্ত্বাবধায়নে ও সভাপতি নজরুল ইসলাম পলাশের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রুহুল আমিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালী সাবেক সভাপতি নূরে আলম সিদ্দিকি বাচ্চু, বিশেষ অতিথি ছিলেন ইতালী আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, বাংলাদেশ সমিতি ইতালী প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মোল্লা, চ্যানেল এস দর্শক ফোরাম ইতালী সভাপতি মাফিজুল ইসলাম রাসেল, বৃহত্তর সিলেট যুব সংঘ ইতালী সভাপতি আরমান উদ্দিন স্বপন, বৃহত্তর ঢাকা সমিতি ইতালী সহ সাংগঠনিক সম্পাদিক মেহেনাস তাব্বাসুম শেলি, মুন্সীগন্জ বিক্রমপুর সমিতির সাংগঠনিক সম্পাদক জামিল আহমেদ, খাজা রনি সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ। এছাড়াও রোম বিডি স্পোটিং ক্লাব ইতালী উপদেষ্টা সোয়াইব হোসেন সোহাগ, সহ সভাপতি মোঃ ইউনুস মোল্লা, তৌহিদুল ইসলাম সুমন, ইকবাল হোসেন, মামুন মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক ইমন বেপারী, প্রচার সম্পাদক মিনহাজ হোসেন ও মোঃ রিদন সহ ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ।

অতিথিরা রোম বিডি স্পোর্টিং ক্লাবের সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, সরকারি বিধি মেনে করোনা পরবর্তীতে এতসুন্দর একটি আয়োজন প্রশংসার দাবি রাখে। তারা এই ক্লাবের সকল কাজের প্রশংসা করে পরবর্তীতে সব সময় এর পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন।

শেষে সভাপতি পলাশ ও সম্পাদক রুহুল তাদের বক্তব্যেতে বলেন, প্রবাসে কর্মব্যস্ততার ক্লান্তি থেকে মুক্তি ও আনন্দ দিতে সামাজিক কর্মকান্ডের পাশাপাশি আমরা বিভিন্ন সময় এরকম আনন্দ আড্ডার আয়োজন করে থাকি, পাশাপাশি যুব সমাজকে খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন