শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সময়ের সংলাপের আমিরাত ভিত্তিক কলম যোদ্ধাদের নিয়ে প্রথম আলোচনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কোটি প্রবাসীর মুখপত্র স্লোগানে সংযুক্ত আরব আমিরাত থেকে নতুনভাবে যাত্রা শুরু করতে যাচ্ছে আমিরাতের জনপ্রিয় সংবাদ মাধ্যম ‘সময়ের সংলাপ’ । সংযুক্ত আরব আমিরাতে প্রথম প্রিন্ট ম্যাগাজিন হিসেবে সময়ের সংলাপের আত্মপ্রকাশ হলেও এবার পাঠক চাহিদা পূরণ করতে অনলাইন নিউজ পোর্টাল, অডিও ও ভিডিও ভিজ্যুয়াল রিপোর্ট এবং ই-পেপার সহ ভিন্নমাত্রা যোগ করার অভিমত প্রকাশ করেন সম্পাদক শিবলী আল সাদিক।

৭ জুলাই রাতে জুম অ্যাপে সময়ের সংলাপের আমিরাত ভিত্তিক কলম যোদ্ধাদের নিয়ে প্রথম আলোচনায় সম্পাদক এমন মত প্রকাশ করেন। তিনি বলেন, পেশাদার সাংবাদিকতায় পরিপূর্ণ গণমাধ্যম হিসেবে নতুন করে মাঠে আসবে সময়ের সংলাপ। পাঠকদের কাছে আমরা একটি পরিপূর্ণ গণমাধ্যম উপহার দিতে চাই। যেখানে সংবাদের পাশাপাশি বিশ্লেষণও চোখে পড়বে পাঠকের। পুরোপুরি পেশাদার একটি টিমের মাধ্যমে বিশ্বজুড়ে কোটি পাঠকের কাছে পৌঁছে দেওয়া হবে এই গণমাধ্যম।

সভায় সময়ের সংলাপের নির্বাহী সম্পাদক কামরুল হাসান জনি বলেন, প্রবাসীদের সুখ-দুঃখ কিংবা সমস্যা-সম্ভাবনার গল্পগুলো আমরা যেমন প্রাধান্য দিতে চাই তেমনি পাঠকের মতামত নিয়ে সময়ের সংলাপের সুন্দর আগামী রচনা করতে চাই। আমার বিশ্বাস পরিপূর্ণ টিমওয়ার্কের মাধ্যমে এই কাজটি আমরা সহজে করতে পারব।

এসময় সভায় উপস্থিত থেকে নিজেদের প্রতিশ্রুতি, মতামত ও সময়ের সংলাপের সঙ্গে এগিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেন মুহাম্মদ আবদুল্লাহ আল মামুন, মাসুম চৌধুরী, রাহাদ আহমেদ, শাকিল আহমেদ, আশরাফুল ইসলাম, ইরফানুল ইসলাম প্রমুখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন