বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


রোমে ফেনী জেলা সমিতির নির্বাচন কমিশন ঘোষণা
ইয়াসিন প্রধান কমিশনার, শিমুল সচিব



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালিস্থ ফেনী জেলা সমিতির উদ্যোগে নির্বাচন কশিমন গঠনের লক্ষে আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়। রবিবার আয়োজিত সভায় সংগঠনের সভাপতি শেখ ফরিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলাল হোসেন ভুঁইয়ার পরিচালনায় ইতালির রাজধানী রোমের তরপিনাত্তারাস্থ  রসই রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত এ আলোচনা সভায় উপস্থিত ফেনী জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে তাৎক্ষণিক একটি সার্চ কমিটি গঠন করে সার্চ কমিটিকে কমিশন গঠনের দায়িত্ব দেওয়া হয়।

 

পরবর্তীতে সার্চ কমিটির সদস্যবৃন্দ মো: ইয়াসিনকে প্রধান নির্বাচন কমিশনার ও আলাউদ্দিন শিমুলকে সদস্য সচিব করে কমিশন গঠন করেন। কমিশনের অন্যান্য সদস্যরা হলেন গোলাম মাওলা মিলন, সিরাজুল্লাহ পঞ্চায়েত, আওরঙ্গজেব রিপন, আবু জাফর, এ কে আজাদ, আবুল কাশেম, মো: জাহাঙ্গীর।

উল্লেখ্য ফেনী জেলা সমিতির মেয়াদ পূর্ণ হওয়ায় নতুন কমিটি গঠনের জন্য সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন কমিশন গঠন করা হয়।

সংগঠনের পক্ষ থেকে বলা হয়েছে যে,  প্রধান নির্বাচন কমিশনার ও সদস্য সচিবসহ অন্যান্য কমিশনারগণ পরবর্তীতে প্রয়োজনে কমিশনের কলেবর বৃদ্ধি করতে পারবেন। এছাড়াও নবগঠিত নির্বাচনের কমিশনের পক্ষ থেকে জানানো হয় আগামী ৩০ দিনের মধ্যে গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে ফেনী বাসীকে একটি যোগ্য নেতৃত্ব উপহার দেয়া হবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন