শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ইউরো ফুটবল ম্যাচ থেকে স্কটল্যান্ডে করোনায় আক্রান্ত ২ হাজার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্কটল্যান্ডে ইউরো ২০২০ ফুটবল ম্যাচ থেকে প্রায় দুই হাজার মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এসব মানুষের দেহে করোনা সংক্রমণের সঙ্গে স্কটল্যান্ড বনাম ইংল্যান্ড ফুটবল ইউরো ম্যাচের সংযোগ পাওয়া গেছে। পাবলিক হেলথ স্কটল্যান্ড (পিএইচএস) জানিয়েছে, তারা প্রায় ১৯৯১ জনের দেহে করোনা সংক্রমণ শনাক্ত করেছেন যাদের দুই-তৃতীয়াংশই জানিয়েছে তারা ওই ম্যাচ দেখতে গত ১৮ জুন লন্ডন সফর করেছিলেন।

এর মধ্যে ৩৯৭ জন সমর্থক ওয়েম্বলি স্টেডিয়ামে ছিলেন। পিএইচএস জানিয়েছে, ৫৫ জনের আক্রান্তের সঙ্গে গ্লাসগোর ফ্যানজোনের ম্যাচ, ৩৮ জনের আক্রান্তের সঙ্গে স্কটল্যান্ড বনাম ক্রোয়েশিয়া ম্যাচ এবং ৩৭ জনের আক্রান্তের সঙ্গে স্কটল্যান্ড বনাম চেক রিপাবলিকের ম্যাচের সম্পর্ক রয়েছে।

পিএইচএসের ওই রিপোর্টে বলা হয়েছে, চলমান ইউরোতে সকল স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিত করতে কাজ করছে সংস্থাটি। ১৪৭০ জনের সংক্রমণের তিন-চতুর্থাংশই ২০ থেকে ৩৯ বছর বয়সী। আর এই সংখ্যার প্রতি ১০ জনের ৯ জনই পুরুষ।

কোভিড বিধি-নিষেধের কারণে ওয়েম্বলি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে মাত্র ২ হাজার ৬শ টিকিট বরাদ্দ ছিল। অথচ এর মধ্যেও প্রায় দুই হাজার মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন।

তবে এসব ম্যাচ দেখতে কয়েক হাজার ভক্ত ও সমর্থক টিকিট পাবেন না জেনেও লন্ডনে সফর করেছেন। আর এটাই চরম বিপদ ডেকে এনেছে। ম্যাচের আগে বড় বড় দলে সমর্থকরা কেন্দ্রীয় লন্ডনে জড়ো হয়েছেন।

এক প্রতিবেদনে জানানো হয়েছে, আক্রান্ত ১ হাজার ৯৯১ জনের মধ্যে ১ হাজার ২৯৪ জনই লন্ডনে সফর করেছেন। এদের মধ্যে ৩৯৭ জন সরাসরি ফুটবল ম্যাচ দেখতে গিয়েছেন।

গত ১১ জুন ইউরো ২০২০ ট্যুর্নামেন্ট শুরু হয়েছে। তারপর থেকে এখন পর্যন্ত স্কটল্যান্ডে ৩২ হাজারের বেশি মানুষের দেহে করোনার উপস্থিতি ধরা পড়েছে, যা বেশ উদ্বেগজনক।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন