শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কাতালোনিয়া আওয়ামীলীগের সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ‘সম্মিলিত সমন্বয়ক কমিটি’ ঘোষণা
নবগঠিত কমিটির বিরুদ্ধে দোকান চুরি, কালোবাজারি, চরিত্রহীনতার অভিযোগ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেন আওয়ামীলীগ অনুমোদিত নবগঠিত কাতালোনিয়া আওয়ামীলীগের আহবায়ক কমিটির বিরুদ্ধে দোকান চুরি, কালো বাজারি, চরিত্রহীনতা সহ ভয়াবহ সব অভিযোগ এনে বয়কটের ডাক দিয়েছে “সম্মিলিত সমন্বয়ক কমিটি” নামক কাতালোনিয়া আওয়ামীলীগের বৃহৎ একটি অংশ । গত ৭ই জুন বার্সেলোনার স্হানীয় একটি হলে কাতালোনিয়া আওয়ামীলীগের ব্যানারে আয়োজিত হয়  সমন্বয় কমিটি ঘোষনা ও সংবাদ সম্মেলন।

আলাউদ্দিন হক নেছার সভাপতিত্বে এবং কাজী আমীর হোসেন আমুর পরিচালনায় এ সময় কাতালোনীয়ায় একটি সুন্দর , সুষ্ঠ রাজনৈতিক পরিবেশ তৈরীর লক্ষ্যে অতীতে দ্বিধা বিভক্ত কাতালোনিয়া আওয়ামীলীগ, কাতালোনীয়া যুবলীগ, বঙ্গবন্ধু পরিষদের নেত্রীবৃন্দ এ কমিটি গঠন করেন।

সংবাদ সম্মেলনে নেতা কর্মীদের মধ্যে উপস্হিত ছিলেন সফিকুল ইসলাম স্বপন, মো.শাহ আলম স্বাধীন, আলাউদ্দিন হক নেছা, শিমূল চৌধুরী, মোনায়েম চৌধুরী বাবলা, কাজী আমীর হোসেন আমু, সিদ্দিকুর রহমান, মো.হানিফ শরীফ,জাহাঙ্গীর আলম, তৌফিকুজ্জামান সহজ, আব্দুল বাসিত কয়সর, মহিউদ্দিন হারুন, মো. মোখলেছুর রহমান নাসিম, মো.কাজল, কয়েস খান, জাহাঙ্গীর আলম, নীরু তালুকদার, ফিরোজ আলম আকাশ, আবুল কালাম, খান মো.কামরুল হাসান, মোশারফ বেপারী, আওলাদ হোসেন, জালাল, আলম উদ্দিন শিকদার, জসিম, শাহীন, সৌরভ, শ্যামল শাহা, মো.মনির হাসান, মাজিবুর রহমান, মিরজাহান দেওয়ান, মোশারফ হোসেন, মো.সায়েম হোসেন, মো.হোসাইন, মো.রফিকুল ইসলাম, আব্দুল আউয়াল, কাউসার আহমেদ, মহিউদ্দিন কিশোর প্রমূখ।

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠালগ্ন থেকে আওয়ামীলীগ এর সাথে জড়িত প্রায় ৯৫ভাগ নেতা কর্মী একই মঞ্চে থাকার দাবি করে ৩৫ সদস্য বিশিষ্ট সম্মিলিত সমন্বয়ক কমিটি ঘোষনা করেন আলা উদ্দিন হক নেছা ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করেন , ‘পাপিয়াদের কারণে যেমন বাংলাদেশ আওয়ামীলীগ কলংকিত হয়েছে ঠিক সেভাবে তানিয়া গং এবং তাদের গড মাদারদের দ্বারা স্পেন আওয়ামীলীগ তথা কাতালোনীয়া আওয়ামীলীগ কলংকিত হচ্ছে। কাতালোনীয়া আওয়ামীলীগ এর সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান ঘোষিত আহবায়ক নূরে জামাল খোকন দীর্ঘদিন থেকে আওয়ামীলীগ এর সাথে সম্পৃক্ত নয়। একের পর এক বহু বিবাহের কারণে তিনি আওয়ামীলীগে বেশ বিতর্কিত। যারা কোনদিন আওয়ামীলীগ এর সাথে সম্পৃক্ত ছিল না তাদেরকে নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। চরিত্রহীন, কালোবাজারী সহ অপরিচিতদের প্রাধান্য দেয়া হয়েছে। বার্সেলোনায় দোকান চুরির ঘটনায় সংশ্লিষ্ট একজনকে সদস্য সচিব করা হয়েছে এবং তার চুরির সম্পূর্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও  হয়েছে। কাতালোনীয়া আওয়ামীলীগ এ যারা কলকাঠি নাড়ছে তাদের ভিতর বর্তমান ভাইরাল নেত্রী তানিয়া প্রধান, যার বর্তমান কর্মকান্ড দেশী ও বিদেশী গনমাধ্যমে সমালোচিত, স্পেন আওয়ামীলীগ ও কাতালোনীয়া আওয়ামীলীগ এ একজন পেশাদার খারাপ মহিলা কে রাখা হয়েছে তার পেশা লজ্জা জনিত কারনে উল্লেখ করতে পারিনি। অনতিবিলম্বে এই ফারজানাদের দলের সকল কর্মকান্ড থেকে অব্যাহতি দাবী করছি।‘

এছাড়া সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে,  ‘স্পেন আওয়ামীলীগ এর সভাপতি, সাধারণ সম্পাদককে যেহেতু সর্ব ইউরোপিয়ান আওয়ামীলীগ অনুমোদন দেয় সেহেতু তাদের  নির্দেশনা  মানতে বাধ্য হলেও যদি  মাথার উপর বিতর্কিত ব্যক্তি দ্বারা নেতৃত্ব তৈরী করা হয় তাহলে তাদের মানতে বাধ্য থাকবো না’- বলে হুশিয়ারি দেয়া হয় ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন