শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডন বাংলা প্রেসক্লাবের শোক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

শেরওয়ান চৌধুরীর মাতার ইন্তকালে লন্ডন বাংলা প্রেসক্লাবের শোক

লন্ডন বাংলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য ওক্রয়ডন কাউন্সিলের মেয়র কাউন্সিলার শেরওয়ান চৌধুরীর মাতা আনোয়ারা খাতুন চৌধুরীর ইন্তকালে গভীর প্রকাশ করেছেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবারের ও ট্রেজারার আ স ম মাসুম ।
এক শোক বার্তায় ক্লাব নেতৃবৃন্দ বলেন, মরহুমা আনোয়ারা খাতুন চৌধুরী একজন গর্বিত মাতা হিসেবে তার সন্তানদের গড়ে তুলেছেন। তার
ইন্তকালে পরিবারের ক্ষতি অপূরণীয় । তারা মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং মরহুমার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য আনোয়ারা খাতুন চৌধুরীর গত ১৩ মে বাংলাদেশ সময় রাত ৮টায় ইন্তকাল করেন। তার বয়স হয়েছিল ৯৫বছর।মরহুমার স্বামী মরহুম আব্দুর রকিব চৌধুরী । তাদের গ্রামের বাড়ী জকিগঞ্জের আটগ্রামে।গত ১৪ মে পবিত্র ঈদুল
ফিতরের দিনে মরহুমার জানাযা সম্পন্ন হয়।মরহুমার ৫ছেলে ও ৭মেয়ের মধ্যে ২ছেলে ও ১মেয়ে ইতোমধ্যেই ইন্তকাল করেছেন ।

তৌহিদ শাকিলের বড়বোনের ইন্তেকালঃলন্ডন বাংলা প্রেসক্লাবের শোক

চ্যানেল এস এর সিনিয়র নিউজ প্রেজেন্টার ও সাবেক হেড অব নিউজ,লন্ডন বাংলা প্রেসক্লাবের সদস্য তৌহিদ শাকিলের বড়বোন জাহানারা বেগম আজ বাংলাদেশ সময় দুপুর ১.১৫ মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্টোলিভার হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ..রাজিউন )।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬বছর।মরহুমা জাহানারা বেগম বাংলাদেশ যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা ছিলেন ।তিনি দীর্ঘ দেড়মাস ঢাকার শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।তিনি শেষপর্যায়ে কবিড১৯ আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।ভাইবোনদের মধ্যে তিনি চতুর্থ । তিনি সিলেটের খাদিমপুরের মরহুম আব্দুস সালাম চৌধুরীর মেয়ে।

লন্ডন বাংলা প্রেসক্লাবের শোকঃ
সিনিয়র সাংবাদিক তৌহিদ শাকিলের বড়বোন যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা জাহানারা বেগম এর ইন্তকালে গভীর শোক প্রকাশ করেছেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক চৌধুরী ,সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবায়ের ও ট্রেজারার আ স ম মাসুম ।

এক শোক বার্তায় ক্লাব নেতৃবৃন্দ বলেন, জাহানারা বেগম উচ্চশিক্ষায় শিক্ষিত হয়ে মৃত্যুর আগ পর্যন্ত যুব মন্ত্রনালয়ের আওতাধীন যুব উন্নয়ন অধিদপ্তরের একজন চৌকস কর্মকর্তা হিসেবে কাজ করেছেন।সরকারী দায়িত্বের পাশাপশি তিনি পরিবারের সদস্যদের প্রতি খুবই দায়িত্বশীল ছিলেন।জাহানারা বেগমের ইন্তকালে পরিবারের ক্ষতি অপূরণীয়।ক্লাব নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন