শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


রোমে আসিলিয়ায় বিডি আসিস্তেনছা রোমা ও সিএসএন কাফ’র ৯৪ তম শাখা উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

রাজধানী রোমের অন্তর্ভুক্ত অঞ্চল আসিলিয়াতে নতুন এই প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়। স্বত্বাধিকারী সৈয়দ আমিনুল ইসলামের সার্বিক তত্বাবধানে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিএসএন কাফ এর চেয়ারম্যান পলাশ হাওলাদার, মার্কেটিং ডিরেক্টর সারফারাজ দিন, রেসপনসাবিলে আব্দুল্লাহ আল কাফি। কাফ অপারেটর বুশরাসহ আরো অনেকে।

এক সংক্ষিপ্ত বক্তব্যে সিএসএন কাফের চেয়ারম্যান পলাশ হাওলাদার বলেন বাংলাদেশীদের পরিচালিত কাফ হওয়ায় অনেকেই মনে করেন আমরা শুধুমাত্র বাংলাদেশীদেরই সেবা দিয়ে থাকি কিন্ত আসলে আমরা বিভিন্ন দেশের অভিবাসীসহ স্থানীয়দেরও বিভিন্নভাবে সেবা প্রদান করি আমাদের কাফগুলির মাধ্যমে।

এসময় বিডি আসিস্তেনছা রোমার স্বত্বাধিকারী সৈয়দ আমিনুল ইসলাম বলেন, রোমের মূলকেন্দ্র থেকে কিছুটা দূরে হওয়ায় স্থানীয় প্রবাসীরা প্রতিষ্ঠানটির মাধ্যমে উপকৃত হতে পারবেন।

সিএসএনের মার্কেটিং ডিরেক্টর নিজেদের ৯৪ তম শাখার কার্যক্রমের মাধ্যমে ভাষাগত সমস্যায় থাকা প্রবাসীদের সঠিক সেবা প্রদানের আশা প্রকাশ করেন।

পরিশেষে প্রতিষ্ঠানের উত্তরোত্তর সফলতা কামনা করে এক বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়, দোয়া পরিচালনা করেন স্থানীয় আসিলিয়া ইসলামিক সেন্টারের খতীব মোহাম্মদ হাফেজ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন