বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটির দুস্থদের ঈদ উপলক্ষে সহায়তা প্রদান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার নিজ বাহাদুরপুর ইউনিয়নের দৌলতপুর  গ্রামের  প্রবাসীদের সংগঠন দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটি  প্রতিষ্ঠা লগ্ন থেকে নিজ অঞ্চলের আর্থসামাজিক উন্নয়ন ও মানবিক সেবামূলক কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায়  ১১ মে, মঙ্গলবার দুস্থ ও সুবিধাবঞ্চিত  প্রায় দুইশত পরিবারে   ঈদকে সামনে রেখে অর্থ প্রদান  করা হয়েছে।

দৌলতপুর গ্রামবাসীর তত্বাবধানে সংগঠনের অনুদান দৌলতপুর, চরিয়া, পকুয়া, কবিরা,ভাগল,কান্দিগ্রামের বাসিন্দাদের হাতে তুলে দেয়া হয়েছে।

ঈদুল ফিতর পূর্ব সময়ে নিডি মানুষ প্রবাসীদের দেয়া অর্থ সহায়তা পেয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। সকলেই জানিয়েছেন করোনাকালীন  কর্মহীন সময়ে ,এই সহায়তা তাদের অনেক উপকারে আসবে।

১০ মে, সোমবার  দৌলতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় হল রুমে  এক অনাড়ম্বর অনুষ্ঠানে দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটির  এই মানবিক কার্যক্রমটি অনুষ্ঠিত  হয়।

মাওলানা কমর উদ্দীন বাদশার সঞ্চালনায়  প্রবীন ব্যক্তিত্ব হাজী ইলিয়াছ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  প্রবীন ব্যক্তিত্ব হাজী আব্দুল আহাদ মানিক,বীর মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন পংকি,হাজী আকবর হোসেন,হাজী আজির উদ্দিন সুনু, এনাম উদ্দিন (এনাই),দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটির সাবেক সেক্রেটারী আজাদ আহমদ, হাজী লুৎফর রহমান ,আবুল হোসেন,ফয়জুর রহমান, খছরুজ্জামান, সাংবাদিক কাজি রমিজ উদ্দিন  বেলাল আহমদ , আতিকুর রহমান,সুহেল আহমদ,মস্তাক আহমদ শাহেল, তায়েফ আহমদ,আবু সুফিয়ান রুহান,আবু রেদওয়ান, আহমদ প্রমুখ।

শুরুতে দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটি  সহ দেশ বিদেশের সকল মানুষের জন্য করোনা মহামারী থেকে মুক্তি ও সার্বিক মঙ্গল কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন  মাওলানা  কমর উদ্দিন বাদশাহ ।

এছাড়াও অনুষ্ঠানে গ্রামবাসীর পক্ষ থেকে প্রবাসীদের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করা হয়।

প্রসঙ্গত নিজ বাহাদুরপুর ইউনিয়নের দৌলতপুর  প্রবাসীদের সংগঠন দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটি নিজ অঞ্চলের সামাজিক ও মানবিক বিভিন্ন সেবা ও অনুপ্রেরণামূলক কাজ করে আসছে। এরই অংশ হিসাবে  ঈদ উপলক্ষে সংগঠনটি প্রতিবছর ধারাবাহিকভাবে নিডি মানুষদের বিভিন্ন সহায়তা করে আসছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন