বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আয়োজন হোক দরিদ্রের উপকারে, বিতরণ হোক লোকচক্ষুর আড়ালে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

 

আয়োজন হোক দরিদ্রের উপকারে, বিতরণ হোক লোকচক্ষুর আড়ালে- এই অঙ্গিকার নিয়ে সিলেট বিয়ানীবাজারে  ‘মুক্তবুদ্ধি চর্চা ও মননশীলতা বিকাশ’  শ্লোগাণ নিয়ে কাজ করা সামাজিক ও অনুপ্রেরণামূলক সংগঠন প্রেরণা যুবচক্র  পবিত্র ঈদুল ফিতরে এতিম ও দুস্থ পরিবারে গোপনে ঈদ উপহার ও নগদ অর্থ পৌছে দিয়েছে।

বিয়ানীবাজার পৌরসভার নয়াগ্রামস্থ  প্রেরণা যুবচক্রের  কার্যালয়ে  এক অনাড়ম্বর অনুষ্ঠানে  প্রধান অতিথি  ছিলেন সংগঠনের উপদেষ্টা কাউন্সিলর নাজিম উদ্দিন।

বিশেষ অতিথি  ছিলেন  শিক্ষা অনুরাগী ও মরহুম হাজী আব্দুস সালামের জামাতা আতিকুর রহমান।  ইউকে প্রবাসী কমিউনিটি কর্মী অজি উদ্দিন ও সাপ্তাহিক সম্ভাবনা ডটকম সম্পাদক মাছুম আহমদ।

সকলে প্রেরণা যুবচক্রের এই সামাজিক জাগরণমূলক উদ্যোগের প্রসংসা করে বলেছেন, দান অতুলনীয় কল্যাণকর একটি কাজ হলেও লোক দেখানো দান প্রকৃতপক্ষে গ্রহিতাকে অসম্মান করে প্রদান করার যে প্রথা শুরু হয়েছে, প্রেরণা যুব চক্রের এই উদ্যোগটি সমাজে নি:সন্দেহে অনুকরণীয় দৃষ্টান্ত।

৯ই মে, রবিবার,  প্রেরণা যুবচক্রের  সভাপতি ফয়জুল আলম সিমাল  এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুয়েব আহমেদ এর সঞ্চালনায়  বিয়ানীবাজার উপজেলার  দুই শতাধিক নিডি পরিবারের মধ্যে ঈদ উপহার প্রদান কার্যক্রমের সার্বিক ব্যবস্থাপনায়  সার্বিক সহযোগিতায় ছিল  এম এ সালাম গ্রুপ এন্ড ট্রাস্ট।

এম এ সালাম গ্রুপ এন্ড ট্রাস্ট  এর সার্বিক সহায়তায়  প্রেরণা যুবচক্রের ঈদ উপহার নিভৃতে  নিডিপরিবারে পৌছে দেয়ার কাজটিতে যুক্ত ছিলেন প্রেরণা যুব চক্রের একদল উদ্যোমী কর্মী। হাসিমুখে ব্যতিক্রমি এই উদ্যোগে  সকলে এই কাজটি করতে পেরে তাদের আনন্দ-অনুভূতি প্রকাশ করে বলেছেন আগামীতে এইরকম উদ্যোগে তারা স্বত:স্ফুর্তভাবে অংশগ্রহন করবেন।

নিডি মানুষকে সম্মান জানিয়েই  এভাবে কাজটি করতে পেরে তারা আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন প্রেরণার প্রতিষ্ঠাতা যুক্তরাজ্যবাসী বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সমাজকর্মী হাজী ফখরুল ইসলাম  ও  এম এ সালাম গ্রুপ এন্ড ট্রাস্ট কে।

প্রেরণার ঈদ উপহার কার্যক্রমে যারা যুক্ত ছিলেন তারা হলেন,সাংগঠনিক সম্পাদক শাব্বির শাহজাদা , শিক্ষা সম্পাদক, হাসানুল বান্না,সমাজসেবা সম্পাদক ছিদ্দিকুর রহমান,ক্রিড়া সম্পাদক আবু মাহিন, সাংস্কৃতিক সম্পাদক ফরহাদ মাহমুদ তানিম, প্রচার সম্পাদক সরোয়ার আহমেদ।  কার্যকরী সদস্য শাকরান হুসেন ও মারওয়ান চৌধুরী প্রমুখ ।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন