বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ডুমুরিয়ায় মৎস্য চাষীদের মাঝে চিংড়ি খাদ্য ও সরঞ্জামাদি বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

খুলনার ডুমুরিয়ায় করোনা ও আম্পান ঝড়ে ক্ষতিগ্রস্থ চিংড়ি ও কাঁকড়া চাষিদের মধ্যে মৎস্য খাদ্য ও সরঞ্জাম বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার (৫ মে) দুপুরে উপজেলা মৎস্য উৎপাদন খামারে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ।

সভায় প্রধান অতিথির বক্তব্যদেন মৎস্য অধিদপ্তর খুলনা বিভাগীয় উপ-পরিচালক মোঃ আবু সাঈদ। বিশেষ অতিথি ছিলেন মৎস্য দপ্তর খুলনার প্রকল্প পরিচালক সমীর কুমার সরকার,খুলনা বিভাগীয় সহকারি পরিচালক রাজ কুমার বিশ্বাস, ন্যাশনাল কমিউনিটি ম্যানজমেন্ট স্পেশালিষ্ট মোঃ মাছুদুর রহমান প্রমূখ।

সভায় স্বাগত বক্তব্যে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আবু বক্কার সিদ্দীক জানান, জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার সহযোগিতায় মৎস্য অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত কমিউনিটি বেজড ক্লাইমেন্ট রেজিলিয়েন্ট ফিসারিজ এন্ড এ্যাকুয়া কালচার ডেভেলপমেন্ট প্রজেক্টের আওতায় করোনা ও আম্পান ঝড়ে ক্ষতিগ্রস্হ উপজেলার এক শত জন মৎস্য চাষিদের মধ্যে চিংড়ি খাদ্য ও কাঁকড়া চাষিদের মধ্যে খাঁচা বিতরণ এবং প্রত্যেক চাষিকে জনপ্রতি ১ হাজার টাকা প্রদান করা হচ্ছে।

তিনি আরো জানান, ইতোপূর্বে প্রকল্পের আওতায় উপজেলার ১০০ জন নারী মহিলা সূফলভোগীকে প্রশিক্ষণসহ পুষ্টি ও খাদ্য উপকরণ (সরিষার তেল,মুসুরি ডাল,জীবন্ত মাছ এবং বিভিন্ন ধরণের সবজি) প্রদান করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন