বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ডুমুরিয়ার খর্নিয়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

খুলনার ডুমুরিয়া উপজেলার খর্নিয়া ইউনিয়নের খর্নিয়া গ্রামে অভিমান করে নিজ ঘরে আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে লিমা খাতুন(২০) নামের এক গৃহবধূ ।

সোমবার (০৩ মে) দুপুর ২টায় খুলনা মেডিকেল কলেজ রোডে এ ঘটনা ঘটে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে,ডুমুরিয়া উপজেলার খর্নিয়া ইউনিয়নের খর্নিয়া গ্রামের দিন মজুর গফুর মোড়লের মেয়ে তার স্বামী মেহেদী হসান সুমন তার স্ত্রী, নিয়ে খুলনা মেডিকেল রোডে পিছনে একটি টিনের তৈরি ভাড়া বাড়িতে বসবাস করেন।

জানা যায়, নিহত লিমা খাতুন তার স্বামী খুলনা ওয়াসা গার্ডের চাকরি করেন।লিমা খাতুন বাসায় থাকা অবস্থায় তার স্বামী কাজে বের হয়ে যায়। একসময় বাড়ীওয়ালা ঘরের দরজা বন্ধ দেখে ডাকা ডাকি করতে থাকে। কিন্তু তার কোন সাড়া না পেয়ে পুলিশকে খবর দেয় এবং পুলিশ ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তাকে গলায় ফাঁস লাগিয়ে ঝুলান্ত অবস্থায় দেখতে পায়।

এসময় স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মামতাজুল হক নিজে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে সোনাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মোঃ মামতাজুল হক রহমান জানান, লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়ন তদন্ত শেষে মরদেহ তার পরিবারেরহ কাছে হস্তান্তর করা হবে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে এবং  স্বামী সুমনকে গ্রেফতার করে থানা হেফাজাতে রাখা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন