বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের বিয়ানীবাজার পৌরসভায় খাদ্য সামগ্রী বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

হ্যান্ডস ফর হেল্প শ্লোগাণ নিয়ে যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে পবিত্র রমজান মাসে নিজ অঞ্চলে সুবিধাবঞ্চিতদের খাদ্য সহায়তা দিয়ে আসছে। ধারাবাহিক খাদ্য সহায়তার অংশ হিসাবে বিয়ানীবাজার পৌর সভায় নিডি পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
প্রধান অতিথি হিসেবে ট্রাস্ট্রের উপহার তুলে দেন পৌরসভার প্যানেল মেয়র মো: ছয়ফুল আলম (ঝুনু)। তিনি করোনাসময়ে কর্মহীন মানুষকে সহায়তার জন্য উদ্যোক্তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, এই সহায়তা প্রকৃত সুবিধাবঞ্চিত ও দুস্থদের হাতে তুলে দেয়া হয়েছে। যা এই সংকটকালীন সময়ে তাদের অনেক উপকারে আসবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌরসভার ওয়ার্ড কাউন্সিলার যথাক্রমে এমাদ উদ্দিন, মো: মিছবাহ উদ্দিন, নাজিম উদ্দিন ও মো: আব্দুর রহমান আফজল। সকলে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের এই মানবিক উদ্যোগের প্রসংশা করে বলেন, রমজান মাসে প্রবাসীদের এই খাদ্য সহায়তা তাদের মুখে হাসি ফুটাবে। এছাড়াও কাউন্সিলার বৃন্দ গতবছরে করোনা পেনডামিক সময়ে ট্রাস্ট্রের সহায়তার কথা উল্লেখ করে বলেন, আর্তমানবতার সেবায় ট্রাস্ট্রিবৃন্দের সহায়তা সমাজে একটি অনুকরণীয় উদ্যোগ।

খাদ্য সামগ্রী বিতরণের শুরুতে বিশ্বব্যাপী করোনা আক্রান্ত ও এই রোগ থেকে মুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন হাফিজ মো: এমাদ উদ্দিন।

বিয়ানীবাজার পৌরসভার সুবিধাবঞ্চিতরা প্রবাসীদের খাদ্য সহায়তা পেয়ে খুশী মনে সহায়তাকারীদের সার্বিক মঙ্গল কামনা করেছেন।

অনুষ্ঠানে পৌরসভার অসহায় রোগীদের বিয়ানীবাজার ক্যান্সার এ্যান্ড জেনারেল হাসপাতালে এসে ফ্রি চিকিৎসা সেবা গ্রহনের জন্য উদ্বুদ্ধ করেন হাসপাতালের প্রোমোট কো-অডিনেটর মো: ওলিউর রহমান।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন, চ্যানেল এস এর সিনিয়র রিপোর্টার এম হাসানুল হক উজ্জ্বল, দৈনিক যুগান্তর প্রতিনিধি শুয়াইবুর রহমান স্বপন, ৫২বাংলার সিলেট পূর্বাঞ্চল প্রতিনিধি মো: ইবাদুর রহমান জাকির।

প্রসঙ্গত যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে বিয়ানীবাজার উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌর সভায় দুস্থদের খাদ্য সহায়তার উদ্যোগের ধারাবাহিকতায় ২ মে রবিবার বিয়ানীবাজার পৌরসভায় একশত পরিবারে খাদ্য সহায়তা দেয়া হয়।ইতিমধ্যে উপজেলার আলীনগর,চারখাই,শেওলা,কুড়ারবাজার,দুবাগ,মুড়িয়া ও তিলপাড়া ও লাউতা,ইউনিয়নে ট্রাস্টের এই সহায়তা প্রদান করা হয়েছে।

ট্রাস্ট্রের সভাপতি আব্দুল করিম,সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন টিপু ও কোষাধ্যক্ষ ইফতেখার আহমদ শিপন মানবিক ও সেবামূলক এই কার্যক্রমে সংগঠনের সকল ট্রাস্ট্রির আন্তরিক সহায়তার জন্য ট্রাস্টের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেছেন, সকলের আন্তরিক সহযোগিতায় এই ব্যয়বহুল মানবিক কাজটি সম্পন্ন করা সম্ভব হচ্ছে।  যা প্রকৃত সুবিধা বঞ্চিতরা পেয়ে  তাদের আনন্দ-অনুভূতির কথা ব্যক্ত করেছেন। বাংলাদেশে এই কার্যক্রমটি পরিচালনায় স্বেচ্ছাসেবক ও অতিথিবৃন্দদের প্রতিও সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন