বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের বিয়ানীবাজার পৌরসভায় খাদ্য সামগ্রী বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

হ্যান্ডস ফর হেল্প শ্লোগাণ নিয়ে যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে পবিত্র রমজান মাসে নিজ অঞ্চলে সুবিধাবঞ্চিতদের খাদ্য সহায়তা দিয়ে আসছে। ধারাবাহিক খাদ্য সহায়তার অংশ হিসাবে বিয়ানীবাজার পৌর সভায় নিডি পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
প্রধান অতিথি হিসেবে ট্রাস্ট্রের উপহার তুলে দেন পৌরসভার প্যানেল মেয়র মো: ছয়ফুল আলম (ঝুনু)। তিনি করোনাসময়ে কর্মহীন মানুষকে সহায়তার জন্য উদ্যোক্তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, এই সহায়তা প্রকৃত সুবিধাবঞ্চিত ও দুস্থদের হাতে তুলে দেয়া হয়েছে। যা এই সংকটকালীন সময়ে তাদের অনেক উপকারে আসবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌরসভার ওয়ার্ড কাউন্সিলার যথাক্রমে এমাদ উদ্দিন, মো: মিছবাহ উদ্দিন, নাজিম উদ্দিন ও মো: আব্দুর রহমান আফজল। সকলে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের এই মানবিক উদ্যোগের প্রসংশা করে বলেন, রমজান মাসে প্রবাসীদের এই খাদ্য সহায়তা তাদের মুখে হাসি ফুটাবে। এছাড়াও কাউন্সিলার বৃন্দ গতবছরে করোনা পেনডামিক সময়ে ট্রাস্ট্রের সহায়তার কথা উল্লেখ করে বলেন, আর্তমানবতার সেবায় ট্রাস্ট্রিবৃন্দের সহায়তা সমাজে একটি অনুকরণীয় উদ্যোগ।

খাদ্য সামগ্রী বিতরণের শুরুতে বিশ্বব্যাপী করোনা আক্রান্ত ও এই রোগ থেকে মুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন হাফিজ মো: এমাদ উদ্দিন।

বিয়ানীবাজার পৌরসভার সুবিধাবঞ্চিতরা প্রবাসীদের খাদ্য সহায়তা পেয়ে খুশী মনে সহায়তাকারীদের সার্বিক মঙ্গল কামনা করেছেন।

অনুষ্ঠানে পৌরসভার অসহায় রোগীদের বিয়ানীবাজার ক্যান্সার এ্যান্ড জেনারেল হাসপাতালে এসে ফ্রি চিকিৎসা সেবা গ্রহনের জন্য উদ্বুদ্ধ করেন হাসপাতালের প্রোমোট কো-অডিনেটর মো: ওলিউর রহমান।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন, চ্যানেল এস এর সিনিয়র রিপোর্টার এম হাসানুল হক উজ্জ্বল, দৈনিক যুগান্তর প্রতিনিধি শুয়াইবুর রহমান স্বপন, ৫২বাংলার সিলেট পূর্বাঞ্চল প্রতিনিধি মো: ইবাদুর রহমান জাকির।

প্রসঙ্গত যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে বিয়ানীবাজার উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌর সভায় দুস্থদের খাদ্য সহায়তার উদ্যোগের ধারাবাহিকতায় ২ মে রবিবার বিয়ানীবাজার পৌরসভায় একশত পরিবারে খাদ্য সহায়তা দেয়া হয়।ইতিমধ্যে উপজেলার আলীনগর,চারখাই,শেওলা,কুড়ারবাজার,দুবাগ,মুড়িয়া ও তিলপাড়া ও লাউতা,ইউনিয়নে ট্রাস্টের এই সহায়তা প্রদান করা হয়েছে।

ট্রাস্ট্রের সভাপতি আব্দুল করিম,সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন টিপু ও কোষাধ্যক্ষ ইফতেখার আহমদ শিপন মানবিক ও সেবামূলক এই কার্যক্রমে সংগঠনের সকল ট্রাস্ট্রির আন্তরিক সহায়তার জন্য ট্রাস্টের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেছেন, সকলের আন্তরিক সহযোগিতায় এই ব্যয়বহুল মানবিক কাজটি সম্পন্ন করা সম্ভব হচ্ছে।  যা প্রকৃত সুবিধা বঞ্চিতরা পেয়ে  তাদের আনন্দ-অনুভূতির কথা ব্যক্ত করেছেন। বাংলাদেশে এই কার্যক্রমটি পরিচালনায় স্বেচ্ছাসেবক ও অতিথিবৃন্দদের প্রতিও সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন