বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


খাসাড়ীপাড়ার ২শ পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে প্রবাসীদের ঈদ উপহার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রবাসী অধ্যুষ্যিত সিলেট বিয়ানীবাজারের খাসাড়ীপাড়া গ্রামের প্রবাসীদের উদ্যোগে বিগত কয়েক বছর থেকে এলাকার  অসহায় ‍ ও দুস্থদের খাবার এবং আর্থিক সহায়তা করে আসছে। এরই ধারাবাহিকতায় পবিত্র রমজানে নিডি মানুষদের ইদ উপহার হিসাবে  খাবার সহায়তা করেছেন প্রবাসীরা।

৩ মে,সোমবার দুপুরে খাসাড়ীপাড়া গ্রামের ২’শটি পরিবারের মধ্যে করোনা সময়ের ঈদ খাদ্য উপহার প্রদান করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- আটা, তেল, চিনি, সেমাই, দুধ, চাপাতা, বিস্কুট ইত্যাদি।

খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন সমাজকর্মী আব্দুল মুমিন ও আব্দুল জব্বার, ব্যবসায়ী যথাক্রমে আক্তারুজ্জামান , বাবলু হোসেন, আতাউর রহমান, ছাত্রনেতা রেদওয়ান আহমদ, ব্যবসায়ী মিছবাহ উদ্দিন ও হুসেন আহমদ,ফয়জুল হক, আতিকুজ্জামান, গ্রামের মুরব্বি ছওয়াব আলী, আব্দুল হান্নান, ব্যবসায়ী আসলাম হুসেন মনির, মোহাম্মদ জুমন, সুনাম আহমদ, তেরা মিয়া, ইমরান আহমদ, রিফাত জামান,শাহীন আহমদ, জাকির হোসেন ও  আবু সাঈদ  প্রমুখ।

এসময় গ্রামবাসী খাসাড়ীপাড়ার প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, করোনাকারীন সময়ে প্রবাসীরাও আছেন চরম সংকটে। তারপরেও তারা দেশের মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন। করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির কারণে এই অঞ্চলের অনেক দুস্থ ও অসহায় মানুষের হাতে খাদ্য উপহার সত্যিকার অর্থেই তাদের মুখে হাসি ফুটিয়েছে।

গ্রামবাসীরা অতীতের মতো আগামীতেও আর্তমানবতার সেবায় নিজ অঞ্চলের প্রবাসীদের সহযোগিতার অনুরোধ করে বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় আমরা  একটি বৈষম্যহীন সমাজগঠনে ভূমিকা রাখতে পারবো বলে  বিশ্বাস করি।

শ্রীলঙ্কায় বোরকা নিষিদ্ধের প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন । 52Bangla TV

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন