বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখায় প্রতিপক্ষের হামলায় আহত তাজের বাড়িতে মুক্তিযোদ্ধা কমান্ডার ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজারের বড়লেখায় প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মস্তকিন আলীর ছেলে তাজ উদ্দিনের (৪৫) ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িত প্রকৃত দোষীদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ সিরাজ উদ্দিনসহ উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

রবিবার (০২ মে) বিকেলে তারা আহত তাজ উদ্দিনের বাড়ি উপজেলার হিনাইনগর গ্রামে যান। এসময় তারা তাজের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং তার ওপর হামলার প্রকৃত ঘটনা শুনেন।

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পৌরমেয়র আবুল ইমাম কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিধান চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান ও অর্থ সম্পাদক সাইদুল ইসলাম, জেলা যুবলীগ নেতা ছালেহ আহমদ জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন গত শুক্রবার (২৩ এপ্রিল) রাতে উপজেলার হিনাইনগর এলাকায় তাজকে কুপিয়ে গুরুতর আহত করে। এই ঘটনায় আহত তাজ উদ্দিনের বড় ভাই ইমান উদ্দিন পরদিন শনিবার (২৪ এপ্রিল) হামলাকারী জব্বার আলীকে প্রধান আসামী ও তার ছেলে দোলোয়ার হোসেনকে ২ নম্বর আসামি করে এবং আরও ১০ জনের নামোল্লেখ করে বড়লেখা থানায় মামলা (নং-১১) করেন।

এর নাম গণমাধ্যম? আমরা সাংবাদিক?


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন