শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «   স্পেনে যুবলীগের উদ্যোগে আলোচনা ও কর্মীসভা অনুষ্ঠিত  » «   ইতালিতে সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের আংশিক কমিটি ঘোষণা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চার জন সহ পাঁচজন নিহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের জৈন্তাপুরে তামাবিল মহাসড়কে ট্রাকচাপায় দুই শিশুসহ অটোরিকশার পাঁচ আরোহী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চারজন একই পরিবারের সদস্য বলে জানা গেছে। এ সময় আহত হয়েছে আরও দুজন। উপজেলার ফেরিঘাট এলাকায় সিলেট-তামাবিল মহাসড়কে আজ রবিবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মর্মান্তিক এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই উপজেলার রুপচেং গ্রামের ছাবিয়া বেগম (৪০),সাকিয়া আক্তার (৮),শাহাদাৎ হোসেন (৩মাস),ও সিএনজি ড্রাইভার হোসেন আহমদ (৩৫)এই চার জন নিহত হয়।
এবং গুরুতর আহত অবস্থায় হবিবুন নেছা (৩০) মোঃজাকারিয়া(৪৮), হাসিনা বেগম(৩৮) কে সিলেট এম এ জি ওসমানী হাসপাতারে প্রেরণ করা হয়েছে। পরবর্তিতে চিকিৎসাধীন অবস্থায় হবিবুন নেছা (৩০) মৃত্যুবরণ করে।

জানা যায়  রবিবার সকাল ৬ টায় সিএনজিচালিত অটোরিকশা যোগে যাএীরা তাদের এক আত্নীয়র বাড়ি একই উপজেলার ভাইটগ্রামে মৃতুর সংবাদ শুনে দেখতে যাওয়ার পথে  মহাসড়কে  দ্রুতগামী একটি ড্রামট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে চারজন নিহত হয়।  নিহতদের মধ্যে দুই শিশু রয়েছে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দস্তগীর আহমেদ দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন