বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের তিলপাড়া ইউনিয়নে  খাদ্য সামগ্রী বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

যুক্তরাজ্য  প্রবাসীদের সংগঠন বিয়ানীবাজার  ওয়েলফেয়ার  ট্রাস্ট  ইউকে পবিত্র রমজান মাসে দুস্থ ও সুবিধাবঞ্চিতদের খাদ্য সহায়তার অংশ হিসাবে  উপজেলার  তিলপারা ইউনিয়নে ৭৫টি পরিবারের হাতে খাদ্য  সামগ্রী  তুলে দেয়া হয়েছে।
২৭ এপ্রিল মঙ্গলবার  দুপুরে, তিলপারা  ইউনিয়ন হলরুমে প্রধান অতিথি  ১০নং তিলপারা ইউনিয়নের মো: মাহবুবুর রহমান ট্রাস্ট্রের এই উপহার সামগ্রী তুলে দেন। করোনার প্রাদুর্ভাবে কর্মহীন মানুষ খাদ্য সামগ্রী  পেয়ে প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

শুরুতে  করোনায়  আক্রান্তদের রোগ মুক্তি  ও বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের সকল ট্রাস্টিবৃন্দসহ সকল বিশ্বের সকল মানুষের সুস্বাস্থ্য  কামনা করে মোনাজাত পরিচালনা করেন  দাসউরা বায়তুন নূর মসজিদের ইমাম মাওলানা আলিম উদ্দিন।

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের পক্ষ থেকে প্রধান অতিথি মো: মাহবুবুর রহমান  নিডি মানুষদের হাতে রমজানের উপহার তুলে দিয়ে বলেন,বিশ্বব্যপী করোনা মহামারীর সময়ে প্রবাসীরাও কর্মহীন।তারপরও প্রবাসীরা দেশের মানুষদের কথাচিন্তা করে সহায়তার হাত বাড়িয়েছেন।যা দুস্থদের জন্য প্রকৃত অর্থেই উপকারে আসবে।
তিনি ১০নং তিলপারা ইউনিয়নের পক্ষ থেকে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে  সহযোগিতা করে তিলপাড়া ইউনিয়ন সোশ্যাল এন্ড এডুকেশনাল অর্গানাইজেশন। এসময় উপস্থিত ছিলেন চ্যানেল এস এর সিনিয়র সাংবাদিক এম হাসানুল হক উজ্জ্বল, দৈনিক যুগান্তকারী প্রতিনিধি শুয়াইবুর রহমান স্বপন, ৫২বাংলা পূর্বাঞ্চল প্রতিনিধি  মো. ইবাদুর রহমান জাকির  ও ইউপি সদস্য মো: হোসেন আহমদ।
এছাড়া  বিয়ানীবাজার ক্যান্সার এ্যান্ড জেনারেল হাসপাতালের প্রোমোট কো-অডিনেটর মো: ওলিউর রহমান  ইউনিয়নের অসহায়  রোগীদের বিয়ানীবাজার ক্যান্সার এ্যান্ড জেনারেল হাসপাতালের  ফ্রি চিকিৎসাসেবা গ্রহন করতে  সুবিধাবঞ্চিতদের উদ্বুদ্ধ করেন।

‘হ্যান্ডস ফর হেল্প’ –শ্লোগাণ নিয়ে মানবিক ও সেবামূলক কাজ করা বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে সিলেট বিয়ানীবাজারে রমজান মাসে ধারাবাহিক খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছে। উপজেলার  ১০টি ইউনিয়ন ও ১টি পৌর সভায় দুস্থদের খাদ্য সহায়তা বিতরণের অংশ হিসাবে মঙ্গলবার  তিলপাড়া  ইউনিয়নের দুস্থদের এই খাদ্য সহায়তা করা হয়। ইতিমধ্যে উপজেলার  আলীনগর,চারখাই,শেওলা,দুবাগ,মুড়িয়া ইউনিয়নে ট্রাস্টের এই সহায়তা প্রদান করা হয়েছে।
এদিকে ট্রাস্ট্রের সভাপতি আব্দুল করিম,সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন টিপু ও কোষাধ্যক্ষ ইফতেখার  আহমদ শিপন মানবিক সেবামূলক এই  কার্যক্রমে সংগঠনের সকল ট্রাস্ট্রির আন্তরিক সহায়তার জন্য ট্রাস্টের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেছেন- সকলের আন্তরিক সহযোগিতায় এই ব্যয়বহুল মানবিক কাজটি সম্পন্ন করা সম্ভব হচ্ছে। বাংলাদেশে এই কার্যক্রমটি পরিচালনায় স্বেচ্ছাসেবক ও অতিথিবৃন্দদের প্রতিও সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।তিনি ১০নং তিলপারা ইউনিয়নের পক্ষ থেকে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

সেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন তিলপাড়া ইউনিয়ন সোশ্যাল এন্ড এডুকেশনাল অর্গানাইজেশনের সদস্য ওমর হোসাইন, কাসিম উদ্দিন,আশরাফুল ইসলাম তানভীর আহমদ,ফরহাদ আহমদ,সুলেমান,সুলতান আহমদ প্রমুখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন