বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
দ্বিপাক্ষিক বৈঠকে মিয়ানমারের বিরুদ্ধে মামলায় গাম্বিয়াকে সমর্থনের জন্য স্পেনের প্রতি রাস্ট্রদূতের আহবান  » «   মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের তিলপাড়া ইউনিয়নে  খাদ্য সামগ্রী বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

যুক্তরাজ্য  প্রবাসীদের সংগঠন বিয়ানীবাজার  ওয়েলফেয়ার  ট্রাস্ট  ইউকে পবিত্র রমজান মাসে দুস্থ ও সুবিধাবঞ্চিতদের খাদ্য সহায়তার অংশ হিসাবে  উপজেলার  তিলপারা ইউনিয়নে ৭৫টি পরিবারের হাতে খাদ্য  সামগ্রী  তুলে দেয়া হয়েছে।
২৭ এপ্রিল মঙ্গলবার  দুপুরে, তিলপারা  ইউনিয়ন হলরুমে প্রধান অতিথি  ১০নং তিলপারা ইউনিয়নের মো: মাহবুবুর রহমান ট্রাস্ট্রের এই উপহার সামগ্রী তুলে দেন। করোনার প্রাদুর্ভাবে কর্মহীন মানুষ খাদ্য সামগ্রী  পেয়ে প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

শুরুতে  করোনায়  আক্রান্তদের রোগ মুক্তি  ও বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের সকল ট্রাস্টিবৃন্দসহ সকল বিশ্বের সকল মানুষের সুস্বাস্থ্য  কামনা করে মোনাজাত পরিচালনা করেন  দাসউরা বায়তুন নূর মসজিদের ইমাম মাওলানা আলিম উদ্দিন।

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের পক্ষ থেকে প্রধান অতিথি মো: মাহবুবুর রহমান  নিডি মানুষদের হাতে রমজানের উপহার তুলে দিয়ে বলেন,বিশ্বব্যপী করোনা মহামারীর সময়ে প্রবাসীরাও কর্মহীন।তারপরও প্রবাসীরা দেশের মানুষদের কথাচিন্তা করে সহায়তার হাত বাড়িয়েছেন।যা দুস্থদের জন্য প্রকৃত অর্থেই উপকারে আসবে।
তিনি ১০নং তিলপারা ইউনিয়নের পক্ষ থেকে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে  সহযোগিতা করে তিলপাড়া ইউনিয়ন সোশ্যাল এন্ড এডুকেশনাল অর্গানাইজেশন। এসময় উপস্থিত ছিলেন চ্যানেল এস এর সিনিয়র সাংবাদিক এম হাসানুল হক উজ্জ্বল, দৈনিক যুগান্তকারী প্রতিনিধি শুয়াইবুর রহমান স্বপন, ৫২বাংলা পূর্বাঞ্চল প্রতিনিধি  মো. ইবাদুর রহমান জাকির  ও ইউপি সদস্য মো: হোসেন আহমদ।
এছাড়া  বিয়ানীবাজার ক্যান্সার এ্যান্ড জেনারেল হাসপাতালের প্রোমোট কো-অডিনেটর মো: ওলিউর রহমান  ইউনিয়নের অসহায়  রোগীদের বিয়ানীবাজার ক্যান্সার এ্যান্ড জেনারেল হাসপাতালের  ফ্রি চিকিৎসাসেবা গ্রহন করতে  সুবিধাবঞ্চিতদের উদ্বুদ্ধ করেন।

‘হ্যান্ডস ফর হেল্প’ –শ্লোগাণ নিয়ে মানবিক ও সেবামূলক কাজ করা বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে সিলেট বিয়ানীবাজারে রমজান মাসে ধারাবাহিক খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছে। উপজেলার  ১০টি ইউনিয়ন ও ১টি পৌর সভায় দুস্থদের খাদ্য সহায়তা বিতরণের অংশ হিসাবে মঙ্গলবার  তিলপাড়া  ইউনিয়নের দুস্থদের এই খাদ্য সহায়তা করা হয়। ইতিমধ্যে উপজেলার  আলীনগর,চারখাই,শেওলা,দুবাগ,মুড়িয়া ইউনিয়নে ট্রাস্টের এই সহায়তা প্রদান করা হয়েছে।
এদিকে ট্রাস্ট্রের সভাপতি আব্দুল করিম,সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন টিপু ও কোষাধ্যক্ষ ইফতেখার  আহমদ শিপন মানবিক সেবামূলক এই  কার্যক্রমে সংগঠনের সকল ট্রাস্ট্রির আন্তরিক সহায়তার জন্য ট্রাস্টের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেছেন- সকলের আন্তরিক সহযোগিতায় এই ব্যয়বহুল মানবিক কাজটি সম্পন্ন করা সম্ভব হচ্ছে। বাংলাদেশে এই কার্যক্রমটি পরিচালনায় স্বেচ্ছাসেবক ও অতিথিবৃন্দদের প্রতিও সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।তিনি ১০নং তিলপারা ইউনিয়নের পক্ষ থেকে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

সেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন তিলপাড়া ইউনিয়ন সোশ্যাল এন্ড এডুকেশনাল অর্গানাইজেশনের সদস্য ওমর হোসাইন, কাসিম উদ্দিন,আশরাফুল ইসলাম তানভীর আহমদ,ফরহাদ আহমদ,সুলেমান,সুলতান আহমদ প্রমুখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন