বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


মাদারীপুরে সাংস্কৃতিক সংগঠন শুভাকাশ ইশারা’র কমিটি গঠন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মাদারীপুর জেলার একমাত্র রেজিষ্ট্রেশনকৃত শিশু কিশোর ও যুব কল্যাণ সাংস্কৃতিক সংগঠন শুভাকাশ ইশারা এর ২০২১-২০২৩ কমিটি গঠন করা হয়েছে। শুভাকাশ ইশারা’র উপদেষ্টা ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খানের সভাপতিত্বে মাদারীপুর পৌরসভার মেয়র ও শুভাকাশ ইশারা’র প্রধান উপদেষ্টা মোঃ খালিদ হোসেন ইয়াদ দ্বি-বার্ষিক কমিটি অনুমোদন করেন। এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন শুভাকাশ ইশার উপদেষ্টা ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মাদারীপুর জেলা শাখার সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জাহাঙ্গির হোসেন,উপদেষ্টা ও মাদারীপুর জেলা ফুটবল এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক গোলাম কবির।

মোহাম্মদ শফিক স্বপনকে সভাপতি ও মো: জুম্মান হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট ২০২১-২০২৩ দি¦-বার্ষিক কমিটি ঘোষণা করেন।  কমিটির অন্য সদস্যরা হচ্ছেন  সহ-সভাপতি মো: কামরুজ্জামান কাজল খান, সহ-সাধারণ সম্পাদক  মঞ্জুরুল ইসলাম শহিদ খান, সাংগঠনিক সম্পাদক   কাজী মোস্তাফিজুর রহমান টুটুল,  কোষাধ্যক্ষ মোঃ রফিক খান, নাট্য ও  সাংস্কৃতিক সম্পাদক মোঃ মহিউদ্দিন রিপন, সমাজ কল্যাণ সম্পাদক নার্গিস আক্তার, মহিলা সম্পাদিকা নাজনীন আক্তার নুপুর, দপ্তর ও প্রচার-প্রকাশনা সম্পাদক  সৌরভ হালদার এবং     কার্যকরী সদস্যরা  হচ্ছেন  মোঃ খায়রুল হাসান জুয়েল, মোঃ অলিউল আহসান কাজল, মোঃ খসরুজ্জামান, মোঃ রফিকুল ইসলাম মাসুম ও মোঃ শফিকুল ইসলাম জীবন।

উল্লেখ্য শুভাকাশ ইশারা ১৯৯০ সালের ৪ অক্টোবর প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই মাদারীপুর জেলার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এর মধ্যে ১৯৯৩ সালে স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহনকারী বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও ২০২০ সালে জানুয়ারী মাসে ভারতে অনুষ্ঠিত এপার বাংলা-ওপার বাংলা সাংস্কৃতিক উৎসবে অংশ গ্রহণ করে মাদারীপুর জেলার সুনাম বয়ে আনে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন