বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


প্রতিবেশীর উপকার করতে গিয়ে প্রাণ গেল রাকিবের



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামে অন্যের উপকার করতে গিয়ে প্রাণ গেল রাকিব তালুকদার (১৮) নামে এক যুবকের। প্রতিবেশীর রেইনট্রি গাছ টমটমে তুলে দেওয়ার সময় গাছের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। নিহত যুবক পেশায় একজন জেলে। তার বাবার নাম আশরাফ আলী তালুকদার।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৩এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে।

স্থানীয় ইউপি সদস্য মো. হুমায়ুন করিম সুমন জানান, প্রতিবেশী বাদশা হাওলাদার একটি রেইনট্রি কেটে চেরাই করতে করাত কলে (স’মিলে) নেওয়ার জন্য রাকিবসহ কয়েক জনকে ডেকে সহযোগীতা চান। প্রতিবেশীর ডাকে তারা কাটা গাছের খন্ডগুলো কাঁধে করে টমটমে তুলছিলেন। তখন হঠাৎ একটি খন্ড তাদের কাঁধ ফসকে গেলে তার নিচে চাপা পড়ে রাকিব। মাথায় প্রচন্ড আঘাত লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

নিহত রাকিবের বাবা আশরাফ আলী তালুকদার জানান, ছেলের মৃত্যুতে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই তার।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাটি অসাবধানতা বসত ঘটেছে। এনিয়ে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করার অনুমতি দেওয়া হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন