শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ডুমুরিয়ায় গলায় ফাঁস দিয়ে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

খুলনার ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের আঠারমাইলে নিজ ঘরে আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আম্বিয়া খাতুন(১৪) নামের এক মাদ্রাসা ছাত্রী।

রোববার (১৮ এপ্রিল) সকালে ডুুমুরিয়া উপজেলার আঠারোমাইলের বাদুড়িয়া রোডে এ ঘটনা ঘটে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে,ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের আরশনগর গ্রামের দিন মজুর রেজাউল গোলদার তার স্ত্রী,সন্তান ও সৎ কন্যাকে নিয়ে আঠারো মাইল বাজারের বাদুড়িয়া রোডে আমজাদের চায়ের দোকানের পিছনে একটি টিনের তৈরি ভাড়া বাড়িতে বসবাস করেন।

জানা যায়, নিহত আম্বিয়া আঠারমাইল মাদ্রাসার অষ্টম শ্রেনিতে পড়ুয়া একজন মেধাবী ছাত্রী। করোনা মহামারির ও লকডাউনের কারনে মাদ্রাসা বন্ধ থাকায় আম্বিয়া বাসায় অবস্থান কালে পার্শ্ববর্তি অন্য একটি ভাড়াটিয়ার ঘরে প্রায়ই অবস্থান করতো। এ নিয়ে আম্বিয়ার মা তাকে বকা ঝকা করতেন।

গত রোববার সকালে আম্বিয়ার মা মেয়েকে বাসায় রেখে পার্শ্ববর্তি এলাকায় ক্ষেতে কর্মরত স্বামী রেজাউলের জন্যে খাবার নিয়ে যান। সেখান থেকে বাসায় ফিরে এসে আম্বিয়াকে ঘরের দরজা বন্ধ দেখে ডাকা ডাকি করতে থাকেন। কিন্তু তার কোন সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তাকে গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

এসময় স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ডুুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমান নিজে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়ন তদন্ত শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন