বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ভোটের মাধ্যমে কমিটি গঠনের সিদ্ধান্ত লেবানন আওয়ামী লীগের



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আগামী ২৩ মে বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন কেন্দ্রীয় কমিটির সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। পূর্নাঙ্গ কমিটি গঠনে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে কমিটি গঠনের দিদ্ধান্ত গ্রহন করেছে বর্তমান আহবায়ক কমিটি। প্রধান আহ্বায়ক, সভাপতি, সিনিয়র সহ সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদের জন্য তফসিল ঘোষণা করা হয়।

গত রবিবার থেকে আনন্দঘণ পরিবেশে মনোনয়ন জমা দেন প্রার্থীরা। ইতিমধ্য শেষ হয়েছে মনোনয়ন পত্র গ্রহন। সভাপতি পদে সুফিয়া আক্তার বেবী ও বাবুল মিয়া, সিনিয়র সহ সভাপতি পদে মো. বিপ্লব, সাধারণ সম্পাদক পদে তপন ভৌমিক ও জামাল হোসেন পান্না এবং সাংগঠনিক সম্পাদক পদে ইবরাহীম খাঁন মনোনয়ন জমা দিয়েছেন। তবে প্রধান আহ্বায়ক পদের জন্য কেউ মনোনয়ন জমা দেননি।

প্রধান আহবায়ক দুলামিয়া জানান, আহ্বায়ক কমিটি বর্তমান লেবানন আওয়ামী লীগের নেতাকর্মীদের কথা চিন্তা করে দলের ঐক্য ধরে রাখতে কিছু শর্ত সাপেক্ষে ভোটের মাধ্যমে মোট ৫টি পদের জন্য নির্বাচনী ব্যবস্থা গ্রহন করেছে আহ্বায়ক কমিটি। উক্ত নির্বাচনেই কাউন্সিলররা তাদের আগামী দিনের নেতা নির্বাচিত করবেন।

সিনিয়র সহ সভাপতি ও সাংগঠনিক সম্পাদক পদে একাদিক প্রার্থী না থাকায় ইতিমধ্যে মো. বিপ্লব ও ইবরাহীম খাঁন নির্বাচিত হয়েছেন। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দুইজন করে প্রার্থী হওয়ায় আগামী ২৩ মে রবিবার সম্মেলনের দিন ভোট গ্রহনের সিদ্ধানের কথা জানিয়েছেন প্রধান আহবায়ক দুলামিয়া।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন