শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আজিজুর রহমান চৌধুরি স্মারক সম্মাননায় ভূষিত বাংলাদেশের স্থপতি ও লেখক, নাট্যকার শাকুর মজিদ  » «   কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ভোটের মাধ্যমে কমিটি গঠনের সিদ্ধান্ত লেবানন আওয়ামী লীগের



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আগামী ২৩ মে বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন কেন্দ্রীয় কমিটির সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। পূর্নাঙ্গ কমিটি গঠনে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে কমিটি গঠনের দিদ্ধান্ত গ্রহন করেছে বর্তমান আহবায়ক কমিটি। প্রধান আহ্বায়ক, সভাপতি, সিনিয়র সহ সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদের জন্য তফসিল ঘোষণা করা হয়।

গত রবিবার থেকে আনন্দঘণ পরিবেশে মনোনয়ন জমা দেন প্রার্থীরা। ইতিমধ্য শেষ হয়েছে মনোনয়ন পত্র গ্রহন। সভাপতি পদে সুফিয়া আক্তার বেবী ও বাবুল মিয়া, সিনিয়র সহ সভাপতি পদে মো. বিপ্লব, সাধারণ সম্পাদক পদে তপন ভৌমিক ও জামাল হোসেন পান্না এবং সাংগঠনিক সম্পাদক পদে ইবরাহীম খাঁন মনোনয়ন জমা দিয়েছেন। তবে প্রধান আহ্বায়ক পদের জন্য কেউ মনোনয়ন জমা দেননি।

প্রধান আহবায়ক দুলামিয়া জানান, আহ্বায়ক কমিটি বর্তমান লেবানন আওয়ামী লীগের নেতাকর্মীদের কথা চিন্তা করে দলের ঐক্য ধরে রাখতে কিছু শর্ত সাপেক্ষে ভোটের মাধ্যমে মোট ৫টি পদের জন্য নির্বাচনী ব্যবস্থা গ্রহন করেছে আহ্বায়ক কমিটি। উক্ত নির্বাচনেই কাউন্সিলররা তাদের আগামী দিনের নেতা নির্বাচিত করবেন।

সিনিয়র সহ সভাপতি ও সাংগঠনিক সম্পাদক পদে একাদিক প্রার্থী না থাকায় ইতিমধ্যে মো. বিপ্লব ও ইবরাহীম খাঁন নির্বাচিত হয়েছেন। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দুইজন করে প্রার্থী হওয়ায় আগামী ২৩ মে রবিবার সম্মেলনের দিন ভোট গ্রহনের সিদ্ধানের কথা জানিয়েছেন প্রধান আহবায়ক দুলামিয়া।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন