শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিভিন্ন দেশ থেকে জীবিত পাখি আমদানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার করেছে কুয়েত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিভিন্ন দেশ থেকে জীবিত পাখি আমদানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার করেছে কুয়েত। স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, কুয়েতের পাবলিক অথরিটি ফর অ্যাগ্রিচারাল অ্যাফেয়ার্স অ্যান্ড ফিশ রিসোর্সেস চিলি, অস্ট্রেলিয়া এবং ডোমিনিকান রিপাবলিক থেকে এই জাতীয় পাখি, হ্যাচারি ডিম এবং ছানা সব ধরণের জীবিত পাখি আমদানির উপর নিষেধাজ্ঞা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছে। তবে মহামারী ও সংক্রামক রোগ দ্বারা আক্রান্ত পণ্যগুলি প্রত্যাখ্যান করা হবে।

গতকাল জারি করা এক বিবৃতিতে কর্তৃপক্ষ জানিয়েছে, বিশ্ব স্বাস্থ্য সংস্থার  সকল প্রক্রিয়া অনুসরণ করে কর্তৃপক্ষের প্রাণী স্বাস্থ্য বিভাগ কর্তৃক জারি করা শর্ত এবং নিয়ন্ত্রণের অধীনে সমস্ত চালান সরবরাহ করা হয়েছে।
দেশটির কৃষি মন্ত্রনালয় বলেছে, যে কোনও মহামারী এবং সংক্রামক রোগ দ্বারা আক্রান্ত কনসাইনমেন্ট কর্তৃপক্ষের পরীক্ষাগারে নমুনা পরীক্ষার পরে প্রত্যাখ্যান করা হবে।

যদি চালানটি সংক্রামিত বলে প্রমাণিত হয়, তবে আমদানিকারক ক্ষতিগ্রস্থ পাখি এবং পশুদের যে দেশ থেকে আমদারী করা হয়েছে সে দেশে ফেরত দেয়া হবে ।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন