বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


খালেদা জিয়ার আরোগ্য কামনায় ইতালীতে জাতীয়তাবাদী যুবদলের দোয়া মাহফিল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশ্বে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদেরকে স্বাস্থ্যবিধি মেনে দোয়া কর্মসূচি পালনের ঘোষণা করেছে বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ইতালী শাখা।

সোমবার ১২ এপ্রিল) রাজধানী রোমের ভিত্তোরিও সেন্ট্রাল মসজিদে আয়োজিত দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন জাকির হোসেন গণি। সাধারন সম্পাদক ওমর ফারুকের পরিচালনায় বেগম খালেদা জিয়ার আশু আরোগ্য ও সুস্থতার কামনা, দেশবাসী ও দলের নেতাকর্মীদের করোনা ও অন্যান্য রোগে মৃত্যুবরণে তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন মসজিদের ইমাম হাফেজ মাওলানা সাইফুল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন ইতালী বিএনপি’র সভাপতি হাজী আব্দুর রাজ্জাক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ মোঃ তৌহিদ কাদের, সহ সভাপতি মইনুল আলম খোকন, ফিরোজ খান, মাসুম বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আইয়ুব আলী, সহ কোষাধ্যক্ষ আবুল কাশেম, ইতালী যুবদলের সহ সভাপতি নজরুল ইসলাম শিমুল, যুগ্ম সাধারণ সম্পাদক নূর নবী, নূর মোমেন রুবেল,ত সহ সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম লিটন, প্রচার সম্পাদক মাসুম বিল্লাহ, সদস্য দিদারুল আলম, আবুল কাশেম, রাজু, মিলন, রোম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মামুন বেপারী সহ ইতালী বিএনপির অঙ্গ সহযোগিতা সংগঠন সহ জিয়ার সৈনিকেরা।

দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, দমন নিপীড়ন হামলা মামলা, গ্রেফতার এবং নির্যাতনেও পরিবারের জন্য কখনো আপস করেননি খালেদা জিয়া। তিনি দেশপ্রেমিক শক্তির ঐক্যের প্রতীক। আপসহীন নেতৃত্বের কারণেই খালেদা জিয়া আজ দেশনেত্রী থেকে দেশমাতা উপাধীতে ভূষিত হয়েছেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন