বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গ্রীসের মর্গে পরিচয়হীন লাশের পরিচয়পত্রের বাংলাদেশী জীবিত বাংলাদেশে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গ্রীসে গত তিন দিন থেকে গ্রীসের মর্গে পড়ে থাকা এক পরিচয়হীন বাংলাদেশীর লাশের পরিবার পরিজনদের খোঁজ করতে নিয়মিত পোস্ট করে যাচ্ছে গ্রীসের বাংলাদেশী কমিউনিটি। কিন্তু আজ (১১ মার্চ) উঠে এসেছে এক চাঞ্চল্যকর ও রহস্যময় তথ্য।

পুলিশ লাশের পকেট থেকে ২০০১ সালের মোহাম্মদ নাজিমউদ্দীন নামে একজনের আইডি কার্ড ও ২০১০ সালের একটি ভেভেয়সী ও মানি ট্রান্সফার প্রতিষ্টান ‘ভয়েজ বাংলার’ একটি কার্ড উদ্ধার করে দূতাবাস ও বাংলাদেশ কমিউনিটির কাছে হস্তান্তর করে।

পরবর্তীতে বিষয়টি ফেসবুকে পোস্ট করার পর মোহাম্মদ নাজিমউদ্দীন ওরফে মিলন নামের এক ভদ্রলোক কমিউনিটি প্রেসিডেন্ট জনাব আব্দুল কুদ্দুস সাহেবকে বাংলাদেশ থেকে ফোন করে বলেন, আমি জিবীত আছি, লাশের সাথে বা পকেটে পাওয়া কার্ড আমার। ২০১৭ সালে আমার ঘরে চুরি হয়েছিল ও এসব কাগজপত্র চোর নিয়ে গিয়েছিল। এ সব কাগজ তার কাছে গেল কি করে আমি জানি না।

একই সাথে, উক্ত ব্যক্তির রুমমেট জনাব জুবায়ের আহমেদ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তাহলে লাশটি কার, তার পরিচয় কি? এ বিষয়ে বাংলাদেশ দূতাবাস এবং বাংলাদেশ কমিউনিটিতে জানতে চাইলে তারা বলেন, লাশটির পরিচয় শনাক্ত করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা। তারপরও যদি পরিচয় সংগ্রহে অসম্ভব হয়ে যায় তবে বেওয়ারিশ লাশ হিসাবে গ্রীস সরকার লাশটিকে সরকারী উদ্যোগে শেষকৃত্য করবে। সেই সাথে তারা সবাইকে প্রবাসে সবার সাথে যোগাযোগ রেখে চলার আহ্বান জানান। যেন ভবিষ্যতে এই ধরনের সমস্যার সম্মুখীন না হতে হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন