সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত  » «   যুক্তরাজ্যে বাংলাদেশের নারী শিক্ষার্থীদের ভিসা ও দক্ষতা বৃদ্ধিমূলক বৃত্তি বাড়ানোর আহ্বান  » «   আজিজুর রহমান চৌধুরি স্মারক সম্মাননায় ভূষিত বাংলাদেশের স্থপতি ও লেখক, নাট্যকার শাকুর মজিদ  » «   কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র চান্দগ্রামে ১৩০পরিবারে রমজানের উপহার প্রদান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মানবিক সেবা, শিক্ষা, সামাজিক উন্নয়ন ও অনুপ্রেরণামূলক কাজের প্রত্যয়ে কাজ করা সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে বড়লেখা উপজেলার চান্দগ্রামের নিন্ম আয়ের মানুষদের খাদ্য সহায়তা প্রদান করেছে।

১০ এপ্রিল শনিবার পবিত্র রমজান মাসকে সামনে রেখে গ্রামের ১৩০টি পরিবারের হাতে ১ মাসের খাবার সামগ্রী তুলে দেয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল,তেল,পেয়াজ,আলু ও ছোলা।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজকর্মী জহুরুল ইসলামের সভাপতিত্বে ও সমাজকর্মী খয়রুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত  অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন  বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।

বিশেষ অথিতি ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা,৩ নং নিজবাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ময়নুল হক মাস্টার ,বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী শামীম আহমেদ।

প্রধান অতিথি বলেন, প্রবাসীরা করোনাকালীন সময়ে কর্মহীনভাবে নানাবিদ সংকটে আছেন। কিন্তু তারপরও দেশের অসহায় মানুষের কথা চিন্তা করে সব সময় সাহায্য সহযোগিতা সহ  সমাজ উন্নয়নে সার্বিকভাবে সহযোগিতা করে আসছেন।

বড়লেখা ফাউন্ডেশন ইউকে প্রদত্ত এই সহায়তা সত্যিকার অর্থে এইসব সুবিধাবঞ্চিতদের রমজান মাসে মুখে হাসি ফুটাবে।তিনি এরকম মহতি উদ্যোগের জন্য বড়লেখা ফাউন্ডেশন ইউকে কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

মহিলা পরিষদের ভাইস চেয়ারম্যান বলেন, এই উদ্যোগটি রমজান মাসকে সামনে নিয়ে করা হয়েছে, যা নিন্ম আয়ের পরিবারগুলোর জন্য অনেক উপকারে আসবে। এই রকম উদ্যোগ সমাজে তৃণমূল মানুষের জন্য খুব প্রয়োজন।

নিজবাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ময়নুল হক মাস্টার বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর মানবিক উদ্যোগের প্রসংশা করে বলেন খাবার বিতরণ কার্যক্রমে অর্থ সহায়তা সহ সার্বিকভাবে যারা অংশ নিয়েছেন সকলের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এলাকাবাসীর মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম,আব্দুস সালাম,দেলোয়ার হোসেন ও কামাল হোসেন প্রমূখ।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন