সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র চান্দগ্রামে ১৩০পরিবারে রমজানের উপহার প্রদান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মানবিক সেবা, শিক্ষা, সামাজিক উন্নয়ন ও অনুপ্রেরণামূলক কাজের প্রত্যয়ে কাজ করা সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে বড়লেখা উপজেলার চান্দগ্রামের নিন্ম আয়ের মানুষদের খাদ্য সহায়তা প্রদান করেছে।

১০ এপ্রিল শনিবার পবিত্র রমজান মাসকে সামনে রেখে গ্রামের ১৩০টি পরিবারের হাতে ১ মাসের খাবার সামগ্রী তুলে দেয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল,তেল,পেয়াজ,আলু ও ছোলা।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজকর্মী জহুরুল ইসলামের সভাপতিত্বে ও সমাজকর্মী খয়রুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত  অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন  বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।

বিশেষ অথিতি ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা,৩ নং নিজবাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ময়নুল হক মাস্টার ,বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী শামীম আহমেদ।

প্রধান অতিথি বলেন, প্রবাসীরা করোনাকালীন সময়ে কর্মহীনভাবে নানাবিদ সংকটে আছেন। কিন্তু তারপরও দেশের অসহায় মানুষের কথা চিন্তা করে সব সময় সাহায্য সহযোগিতা সহ  সমাজ উন্নয়নে সার্বিকভাবে সহযোগিতা করে আসছেন।

বড়লেখা ফাউন্ডেশন ইউকে প্রদত্ত এই সহায়তা সত্যিকার অর্থে এইসব সুবিধাবঞ্চিতদের রমজান মাসে মুখে হাসি ফুটাবে।তিনি এরকম মহতি উদ্যোগের জন্য বড়লেখা ফাউন্ডেশন ইউকে কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

মহিলা পরিষদের ভাইস চেয়ারম্যান বলেন, এই উদ্যোগটি রমজান মাসকে সামনে নিয়ে করা হয়েছে, যা নিন্ম আয়ের পরিবারগুলোর জন্য অনেক উপকারে আসবে। এই রকম উদ্যোগ সমাজে তৃণমূল মানুষের জন্য খুব প্রয়োজন।

নিজবাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ময়নুল হক মাস্টার বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর মানবিক উদ্যোগের প্রসংশা করে বলেন খাবার বিতরণ কার্যক্রমে অর্থ সহায়তা সহ সার্বিকভাবে যারা অংশ নিয়েছেন সকলের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এলাকাবাসীর মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম,আব্দুস সালাম,দেলোয়ার হোসেন ও কামাল হোসেন প্রমূখ।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন