রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বানিয়াচংয়ে ব্যাক্তিগত মালিকানাধীন জমিতে জোরপূর্ব্বক বিল্ডিং নির্মাণের অভিযোগ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হবিগন্জের বানিয়াচংয়ে ব্যাক্তিগত মালিকানাধীন জমি জোরপূর্ব্বক দখল করে বিদ্যালয়ের বিল্ডিং নির্মাণের অভিযোগ করা হয়েছে ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে।

এ ব্যাপারে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী অলফুজুর রহমান খান ও অন্যান্যরা।

আদালত শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য বানিয়াচং থানাকে নির্দেশ প্রদান করেছেন।

বানিয়াচং থানা থেকে অভিযুক্ত ম্যানেজিং কমিটির সভাপতি আসাদুর রহমান খান ও প্রধান শিক্ষক মোঃ আবু ইউসুফ কে শান্তি-শৃঙ্খলা রক্ষা করার জন্য বলা হলেও তারা তা না শুনে দ্রুত গতিতে নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন বলে ভুুক্তভোগীরা অভিযোগ করেছেন।

অভিযোগে জানা যায়, বানিয়াচং উপজেলার ২ নং উত্তর-পূর্ব ইউনিয়নের তোপখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিদাতা ছিলেন পাঠানটুলা গ্রামের মরহুম সাজিদুর রহমান খান। উল্লেখ্য, বিদ্যালয়ের জমিদাতার পুত্র মৃত সহিদুর রহমানের ছেলে মামলার বাদী অলফুজুর রহমান ।

অলফুজুরের ছোট ভাই মোঃ মৌসুফুর রহমান খান বিদ্যালয়ের পাশের জমি তার অন্য এক আত্মীয়’র নিকট থেকে ২৩/০৯/২০১৮ইং এর ৩০৭৩/১৮ নং রেজিষ্ট্রিকৃত দলিলে ক্রয় করেন।

বর্তমানে বিদ্যালয়ের নতুন বিল্ডিং নির্মাণ করার জন্য কমিটির লোকজন ও প্রধান শিক্ষক জোরপূর্ব্বক নির্মাণ সামগ্রী জড়ো করলে অলফুজুর রহমান খান বাধা প্রদান করেন।

অলফুজুর বাধা প্রদান করায় কমিটির লোকজন প্রথমে তাকে মারপিট করে পরবর্তীতে প্রহসনমূলক শালিস ডেকে তাকে সমাজচ্যূত করা হয়েছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন।

আদালত ও থানার নির্দেশ অমান্য করে বিদ্যালয় কমিটির লোকজন নির্মাণ কাজ চালিয়ে যাওয়ার কারনে অভিযোগ দায়েরকারীদের সাথে যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে বলে এলাকাবাসী আশংকা প্রকাশ করেছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন