বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বানিয়াচংয়ে ব্যাক্তিগত মালিকানাধীন জমিতে জোরপূর্ব্বক বিল্ডিং নির্মাণের অভিযোগ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হবিগন্জের বানিয়াচংয়ে ব্যাক্তিগত মালিকানাধীন জমি জোরপূর্ব্বক দখল করে বিদ্যালয়ের বিল্ডিং নির্মাণের অভিযোগ করা হয়েছে ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে।

এ ব্যাপারে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী অলফুজুর রহমান খান ও অন্যান্যরা।

আদালত শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য বানিয়াচং থানাকে নির্দেশ প্রদান করেছেন।

বানিয়াচং থানা থেকে অভিযুক্ত ম্যানেজিং কমিটির সভাপতি আসাদুর রহমান খান ও প্রধান শিক্ষক মোঃ আবু ইউসুফ কে শান্তি-শৃঙ্খলা রক্ষা করার জন্য বলা হলেও তারা তা না শুনে দ্রুত গতিতে নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন বলে ভুুক্তভোগীরা অভিযোগ করেছেন।

অভিযোগে জানা যায়, বানিয়াচং উপজেলার ২ নং উত্তর-পূর্ব ইউনিয়নের তোপখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিদাতা ছিলেন পাঠানটুলা গ্রামের মরহুম সাজিদুর রহমান খান। উল্লেখ্য, বিদ্যালয়ের জমিদাতার পুত্র মৃত সহিদুর রহমানের ছেলে মামলার বাদী অলফুজুর রহমান ।

অলফুজুরের ছোট ভাই মোঃ মৌসুফুর রহমান খান বিদ্যালয়ের পাশের জমি তার অন্য এক আত্মীয়’র নিকট থেকে ২৩/০৯/২০১৮ইং এর ৩০৭৩/১৮ নং রেজিষ্ট্রিকৃত দলিলে ক্রয় করেন।

বর্তমানে বিদ্যালয়ের নতুন বিল্ডিং নির্মাণ করার জন্য কমিটির লোকজন ও প্রধান শিক্ষক জোরপূর্ব্বক নির্মাণ সামগ্রী জড়ো করলে অলফুজুর রহমান খান বাধা প্রদান করেন।

অলফুজুর বাধা প্রদান করায় কমিটির লোকজন প্রথমে তাকে মারপিট করে পরবর্তীতে প্রহসনমূলক শালিস ডেকে তাকে সমাজচ্যূত করা হয়েছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন।

আদালত ও থানার নির্দেশ অমান্য করে বিদ্যালয় কমিটির লোকজন নির্মাণ কাজ চালিয়ে যাওয়ার কারনে অভিযোগ দায়েরকারীদের সাথে যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে বলে এলাকাবাসী আশংকা প্রকাশ করেছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন