সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


দুর্বৃত্তের হামলায় সাংবাদিকের হাত ভেঙ্গে গেছে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাগেরহাট জেলার মোংলায় কর্মরত এক সাংবাদিকের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে আলী আজিম (২৮) নামে ওই সাংবাদিকের হাত ভেঙ্গে গেছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে। আলী আজিম ঢাকার ‘দৈনিক গনকন্ঠের’ মোংলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। এদিকে এ ঘটনায় একজনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই সাংবাদিক।

অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে মোংলা থানার এ এস আই মোঃ নাসির বলেন, ‘আলী আজিম নামে ওই সাংবাদিক গতকাল রাত সাড়ে ৯ টার সময় পেশাগত কাজ শেষে বাড়ি ফিরছিলেন। এসময় মিলন নামে এক ব্যাক্তি তাকে বেধড়ক মারপিট করে রাস্তায় ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করেন।’ থানায় দায়ের হওয়া অভিযোগে এ সব তথ্য উল্লেখ করা হয় বলেও জানান তিনি।
মোংলা থানার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন, সাংবাদিকের ওপর হামলার ঘটনায় তদন্ত করে এর কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
সাংবাদিক আলী আজিমের ওপর হামলাকারী মোঃ মিলন পৌরসভার ২ নং ওয়ার্ডের মোর্শেদ সড়কে মোঃ হারুনের ছেলে বলে জানা গেছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন