বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আবুধাবিতে বাংলাদেশের শাহেদ আহমেদ জিতলেন ২৩কোটি টাকার লটারি
৩৫ বছর ধরে তিনি লটারী জয়ের আশায় টিকিট কিনছেন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দীর্ঘ তিন যুগের বেশী সময় থেকে যেন একটি  ধ্যানে মগ্ন ছিলেন তিনি। কখন জুটে সোনার হরিণ! অবশেষে প্রবাসী শাহেদ আহমেদ এর হাতে ধরা দিয়েছে সেই মাহেন্দ্রক্ষণ। সংযুক্ত আরব আমিরাতের শারজাহ প্রবাসী  শাহেদ আহমেদ মৌলভিফায়েজ আবুধাবিতে  র‌্যাফেল ড্র ‘বিগ টিকিট’–এ অংশ নিয়ে  প্রথম পুরস্কার এক কোটি দিরহাম জিতেছেন ।

৩ এপ্রিল শনিবার এই  র‌্যাফেল  ড্রতে জিতে নেয়া পুরস্কার  বাংলাদেশি মুদ্রায়  ২৩ কোটি টাকারও বেশি।

বিজয়ী সাহেদ জানিয়েছেন, দীর্ঘ ৩৫ বছর ধরে তিনি লটারী জয়ের আশায় টিকিট কিনে আসছেন। তিনি বলেন, ভাগ্য এক সময় ধরা দেবে এই আশাতেই বছরের পর বছর ধরে লটারির টিকিট কিনে গেছেন তিনি।

৫৫ বছর বয়সী শাহেদ আহমেদ মৌলভিফায়েজ আবুধাবির আল আইন এলাকায় থাকেন। একটি গ্যারেজের মালিক তিনি। শাহেদ আহমেদ বলেন, ‘আমি খুব খুশি। এই প্রথম আমি জিতেছি। টিকিটটি আমি নিজেই কিনেছি। এতে কারও অংশ নেই। আমাদের জীবনই পাল্টে যাবে।’

শাহেদ আহমেদ জানান, এই অর্থ দিয়ে তিনি দেশে থাকা তাঁর স্ত্রী, তিন মেয়েকে নিজের কাছে নিয়ে আসতে চান। এ ছাড়া দেশে একটি বাড়ি করারও ইচ্ছা আছে তাঁর। আবুধাবির ব্যবসা বড় করবেন, ছেলের পড়াশুনায় খরচ করবেন।

শাহেদ আহমেদের বাড়ি চট্টগ্রামে। ১৫ বছর বয়সে আবুধাবিতে পাড়ি জমান তিনি। প্রায় ৪০ বছর ধরে সেখানে আছেন। আবুধাবিতে তাঁর সঙ্গে তাঁর এক ছেলে (২৫) থাকেন।

প্রসঙ্গত,  ১৯৯২ সালে আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরে প্রথম চালু হয় এই বিগ টিকিট রাফেল ড্র। এই রাফেল ড্রর মাধ্যমে ১০টি পুরস্কার দেওয়া হয়, দ্বিতীয় পুরস্কার ৫০ লাখ দিরহাম জিতেছেন বাহরাইন থেকে আসা ভারতীয় প্রবাসী রমণ মোহন ।

 

আমিরাতে জামাতে তারাবির নামাজ আদায়ে সরকারী নির্দেশনা

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন