শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

দুবাইয়ে ইসরায়েলি ওয়েবসাইটের জন্য নগ্ন হয়ে ফটোশুট
  ১৫ মডেল গ্রেপ্তার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

শহরের একটি সুউচ্চু দালানের ব্যালকনিতে নগ্ন হয়ে পোজ দিয়ে রয়েছে নারীরা, এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তাদের গ্রেপ্তার করা হয়।ঘটনাটি ঘটেছে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে।তারা ইসরায়েলি ওয়েবসাইটের জন্য নগ্ন হয়ে ফটোশুট করছিলেন বলে অভিযোগ উঠেছে।  জনসম্মুখে ব্যাভিচারের অভিযোগে এই নারীদের গ্রেপ্তার করেছে দুবাইয়ের পুলিশ। খবর ডেইলি মেইলের।

সংযুক্ত আরব আমিরাতের জনসম্মুখে শালীনতা সংক্রান্ত যে আইন রয়েছে, তাতে বলা হয়েছে কেউ নগ্ন এবং অন্য ‘কামুক আচরণ’ করার কারণে তাকে ছয় মাসের কারাদণ্ড এবং ৫ হাজার দিরহাম জরিমানায় দণ্ডিত করা হবে।

পর্নোগ্রাফিক কিছু শেয়ার করলেও দেশটিতে কারাবাস এবং জরিমানার মুখোমুখি হতে হয়। ইসলামি শরিয়াহ আইনের সঙ্গে সামঞ্জস্য রেখে তৈরি করা এই আইনে আওতায় এ ধরনের অপরাধের জন্য কারাদণ্ড এবং ৫ লাখ দিরহাম পর্যন্ত জরিমানা হতে পারে।

দুবাইয়ের মারিনা এলাকায় দিনেদুপুরে ব্যালকনিতে নগ্ন মডেলদের ফটোশুট করা হয়। পরে সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর কঠোর সমালোচনা শুরু হয়। কেননা আমিরাত কঠোর ধর্মীয় অনুশাসন মেনে চলা দেশগুলোর মধ্যে অন্যতম।

ব্রিটিশ দৈনিক দ্য সান জানিয়েছে, ইসরায়েলি একটি ওয়েবসাইটের জন্য ওই ফটোশুটে অংশ নিয়েছিল এই ১৫ নারী মডেল। ওই সাইটি যুক্তরাষ্ট্রের পর্নগ্রাফিক একটি ওয়েবসাইটের ভার্সন বলে ধারণা করা হচ্ছে। তবে এটা যুক্তরাষ্ট্রের কোন ওয়েবসাইটের ইসরায়েলি ভার্সন তা বলা হয়নি।

দেশটিতে জনসম্মুখে চুমো দেয়া বা লাইসেন্স ছাড়া মদপান করলে কারাদণ্ডের সাজা হয়। অথচ সেখানেই কিনা দিনেদুপুরে এমন অশালীন কাজ হয়েছে।

এদিকে দুবাইয়ের পুলিশ জানিয়েছে, এমন ‘অশালীন’  ঘটনায় আটককৃতদের মামলা সরকারি কৌঁসুলির অফিসে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, এ ধরনের আচরণ অগ্রহণযোগ্য। এটা আমিরাতি সমাজের মূল্যবোধ ও নৈতিকতার প্রতিচ্ছবি নয়।

 

আমিরাতে জামাতে তারাবির নামাজ আদায়ে সরকারী নির্দেশনা

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন