শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


দুবাইয়ে ইসরায়েলি ওয়েবসাইটের জন্য নগ্ন হয়ে ফটোশুট
  ১৫ মডেল গ্রেপ্তার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

শহরের একটি সুউচ্চু দালানের ব্যালকনিতে নগ্ন হয়ে পোজ দিয়ে রয়েছে নারীরা, এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তাদের গ্রেপ্তার করা হয়।ঘটনাটি ঘটেছে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে।তারা ইসরায়েলি ওয়েবসাইটের জন্য নগ্ন হয়ে ফটোশুট করছিলেন বলে অভিযোগ উঠেছে।  জনসম্মুখে ব্যাভিচারের অভিযোগে এই নারীদের গ্রেপ্তার করেছে দুবাইয়ের পুলিশ। খবর ডেইলি মেইলের।

সংযুক্ত আরব আমিরাতের জনসম্মুখে শালীনতা সংক্রান্ত যে আইন রয়েছে, তাতে বলা হয়েছে কেউ নগ্ন এবং অন্য ‘কামুক আচরণ’ করার কারণে তাকে ছয় মাসের কারাদণ্ড এবং ৫ হাজার দিরহাম জরিমানায় দণ্ডিত করা হবে।

পর্নোগ্রাফিক কিছু শেয়ার করলেও দেশটিতে কারাবাস এবং জরিমানার মুখোমুখি হতে হয়। ইসলামি শরিয়াহ আইনের সঙ্গে সামঞ্জস্য রেখে তৈরি করা এই আইনে আওতায় এ ধরনের অপরাধের জন্য কারাদণ্ড এবং ৫ লাখ দিরহাম পর্যন্ত জরিমানা হতে পারে।

দুবাইয়ের মারিনা এলাকায় দিনেদুপুরে ব্যালকনিতে নগ্ন মডেলদের ফটোশুট করা হয়। পরে সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর কঠোর সমালোচনা শুরু হয়। কেননা আমিরাত কঠোর ধর্মীয় অনুশাসন মেনে চলা দেশগুলোর মধ্যে অন্যতম।

ব্রিটিশ দৈনিক দ্য সান জানিয়েছে, ইসরায়েলি একটি ওয়েবসাইটের জন্য ওই ফটোশুটে অংশ নিয়েছিল এই ১৫ নারী মডেল। ওই সাইটি যুক্তরাষ্ট্রের পর্নগ্রাফিক একটি ওয়েবসাইটের ভার্সন বলে ধারণা করা হচ্ছে। তবে এটা যুক্তরাষ্ট্রের কোন ওয়েবসাইটের ইসরায়েলি ভার্সন তা বলা হয়নি।

দেশটিতে জনসম্মুখে চুমো দেয়া বা লাইসেন্স ছাড়া মদপান করলে কারাদণ্ডের সাজা হয়। অথচ সেখানেই কিনা দিনেদুপুরে এমন অশালীন কাজ হয়েছে।

এদিকে দুবাইয়ের পুলিশ জানিয়েছে, এমন ‘অশালীন’  ঘটনায় আটককৃতদের মামলা সরকারি কৌঁসুলির অফিসে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, এ ধরনের আচরণ অগ্রহণযোগ্য। এটা আমিরাতি সমাজের মূল্যবোধ ও নৈতিকতার প্রতিচ্ছবি নয়।

 

আমিরাতে জামাতে তারাবির নামাজ আদায়ে সরকারী নির্দেশনা

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন