বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সিলেটে লকডাউনের প্রথম দিনে মার্কেট বন্দ রাস্তা সরব



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটে চলমান লকডাউনের বিরোধিতা করেছিলেন ব্যবসায়ীরা। দাবি জানিয়েছিলেন- মানবিক কারণে ব্যবসায়ীদের দোকান খোলার। কিন্তু সেই আবেদনে তারা সরকারের তরফ থেকে সাড়া পাননি। এ কারণে সকাল থেকে সিলেটের মার্কেট, বিপনী বিতান বন্ধ রয়েছে। কিন্তু মার্কেট বন্ধ থাকলেও রাস্তা সরব রয়েছে। সিলেট নগরের রাস্তায় চলছে রিকশা, সিএনজি, মাইক্রোবাস, লেগুনা সহ বিভিন্ন ধরনের যানবাহন।

নগরীর কামরান চত্বর, কোর্ট পয়েন্ট, সুরমা মার্কেট পয়েন্ট সহ কয়েকটি এলাকা ঘুরে দেখা গেছে- রাস্তায় যানবাহন চলছে। সিএনজি অটোরিকশা, রিকশা, মাইক্রোবাস, প্রাইভেট কারের দখলে রয়েছে রাজপথ। যানবাহন চলাচল করায় রাস্তায় মানুষেরও উপস্থিতি রয়েছে।

কোর্ট পয়েন্ট ও কামরান চত্বর থেকে সিএনজি অটোরিকশার চালকেরা বিভিন্ন রুটে যাত্রী টানছেন। যাত্রীরা এসব গণপরিবহনে চলাচল করছেন।

লকডাউন হলেও সিলেটে বিভিন্ন দাপ্তরিক কাজকর্ম স্বাভাবিক রয়েছে। অফিস, আদালত, ব্যাংক, বীমার কার্যক্রম চলছে। এ কারণে মানুষ রাস্তায় নেমে কাজকর্ম সারছে। নিত্যপণ্যের আড়তগুলোতেও আগের মতোই ভিড়। সামাজিক দূরত্ব বজায় রাখা, মুখে মাস্ক পরার বিষয়টিও লকডাউনে উপেক্ষিত হচ্ছে এসব এলাকায়। লকডাউনের বিষয়টি সবাইকে মেনে চলতে সকাল থেকে নগরীর বিভিন্ন স্থানে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে।

এদিকে- সিলেটের দোকান মালিক ব্যবসায়ীরা জানিয়েছেন- গত বছরও ঈদের আগে লকডাউন করা হয়। এই সময়টায় ব্যবসায়ীরা ঈদের প্রস্তুতি হিসেবে দোকানে মালপত্র তুলেন। এবারের লকডাউনেও ব্যবসায়ীরা একইভাবে বেকায়দায় পড়েছেন। তারা বলেন- সিলেটের লকডাউন দেখে প্রতীয়মান হচ্ছে- কেবল মার্কেটেই হচ্ছে লকডাউন। অন্য সব কিছু স্বাভাবিক রয়েছে।

করোনা সংক্রমণ ও ভয়াবহতার শীর্ষ পাঁচ জেলার মধ্যে সিলেট বিভাগের দুটি

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন