শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


হবিগঞ্জ বানিয়াচংয়ে করোনা তৃতীয় ধাপ মোকাবেলায় স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অর্থদণ্ড



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

করোনার তৃতীয় ধাপ মোকাবেলায় হবিগঞ্জ বানিয়াচংয়ে সাধারণ মানুষের মধ্যে স্বাস্থ্যবিধি নিশ্চিত ও মাস্ক পরা বাধ্যতামূলক করতে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা শুরু হয়েছে।

এসময় করোনার সংক্রমণ রোধে সচেতনতা বাড়াতে মাস্কও বিতরণ করা হয়।

আজ( ৫ এপ্রিল) সকাল থেকে বানিয়াচং উপজেলা প্রশাসন করোনা সংক্রমণের তৃতীয় ধাপ মোকাবেলায় জনসচেতনতামূলক কার্যক্রম জোরদার করার লক্ষ্যে বড়বাজার, গানিংগঞ্জ বাজার, আদর্শ বাজার, ৫/৬নং বাজার সহ বানিয়াচংয়ের বিভিন্ন ইউনিয়নে স্বাস্থ্য সচেতনতা ও মাস্ক পরিধানের জন্য ভ্রাম্যমাণ আদালতের পদক্ষেপ গ্রহণ করেন।

এসময় করোনা হতে সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় উপস্থিত উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা বলেন, করোনা মোকাবেলায় সকল ধরণের প্রদক্ষেপ অব্যহতা থাকবে।

মানুষ মাস্ক পরিধানে অবহেলা করছে। আজকে মাস্ক পরিধান ও জনসচেতনতার লক্ষ্যে বাজারে বাজারে স্বাস্থ্যসেবা ও সরকারের বিধিনিষেধ সম্পর্কে প্রচার করেছি। স্বাস্থ্যবিধি না মানলে কাওকে ছাড় দেয়া হবে না। প্রয়োজনে জেল জরিমানা করা হবে।

এছাড়াও ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় বানিয়ায়াচং থানা পুলিশ, সাংবাদিক সহ বাজার কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

করোনা সংক্রমণ ও ভয়াবহতার শীর্ষ পাঁচ জেলার মধ্যে সিলেট বিভাগের দুটি


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন