শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


হবিগঞ্জ বানিয়াচংয়ে করোনা তৃতীয় ধাপ মোকাবেলায় স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অর্থদণ্ড



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

করোনার তৃতীয় ধাপ মোকাবেলায় হবিগঞ্জ বানিয়াচংয়ে সাধারণ মানুষের মধ্যে স্বাস্থ্যবিধি নিশ্চিত ও মাস্ক পরা বাধ্যতামূলক করতে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা শুরু হয়েছে।

এসময় করোনার সংক্রমণ রোধে সচেতনতা বাড়াতে মাস্কও বিতরণ করা হয়।

আজ( ৫ এপ্রিল) সকাল থেকে বানিয়াচং উপজেলা প্রশাসন করোনা সংক্রমণের তৃতীয় ধাপ মোকাবেলায় জনসচেতনতামূলক কার্যক্রম জোরদার করার লক্ষ্যে বড়বাজার, গানিংগঞ্জ বাজার, আদর্শ বাজার, ৫/৬নং বাজার সহ বানিয়াচংয়ের বিভিন্ন ইউনিয়নে স্বাস্থ্য সচেতনতা ও মাস্ক পরিধানের জন্য ভ্রাম্যমাণ আদালতের পদক্ষেপ গ্রহণ করেন।

এসময় করোনা হতে সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় উপস্থিত উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা বলেন, করোনা মোকাবেলায় সকল ধরণের প্রদক্ষেপ অব্যহতা থাকবে।

মানুষ মাস্ক পরিধানে অবহেলা করছে। আজকে মাস্ক পরিধান ও জনসচেতনতার লক্ষ্যে বাজারে বাজারে স্বাস্থ্যসেবা ও সরকারের বিধিনিষেধ সম্পর্কে প্রচার করেছি। স্বাস্থ্যবিধি না মানলে কাওকে ছাড় দেয়া হবে না। প্রয়োজনে জেল জরিমানা করা হবে।

এছাড়াও ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় বানিয়ায়াচং থানা পুলিশ, সাংবাদিক সহ বাজার কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

করোনা সংক্রমণ ও ভয়াবহতার শীর্ষ পাঁচ জেলার মধ্যে সিলেট বিভাগের দুটি


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন