শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «   বালাগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সভা  » «   স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ কর্মসুচীর উদ্বোধন  » «   নতুন প্রজন্মের জন্য ইস্ট লন্ডন মসজিদকে রোল মডেল প্রতিষ্ঠান হিসেবে রেখে যেতে চাই  » «   ব্রিটিশ রানির ওবিই খেতাব পেলেন বিসিএ’র প্রেসিডেন্ট  এম এ  মুনিম     » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


যুক্তরাজ্যবাসী চার ভাই নির্মাণ করে দিচ্ছেন বড়লেখায় একটি মসজিদ
উদ্যোক্তা সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে   



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রয়াত বাবা-মার নামে একটি  মসজিদ নির্মাণে এগিয়ে এসেছেন যুক্তরাজ্য  প্রবাসী চার সহোদর। বড়লেখা ফাউন্ডেশন ইউকে  উদ্যোগে  একই উপজেলার পেনাগুলে এই মসজিদ টি নির্মাণ করে দিচ্ছেন সিলেট বিয়ানীবাজারে গুঙ্গাদিয়া গ্রামের  চার ভাই।

১ এপ্রিল  বৃহস্পতিবার বেলা ২টায়  বড়লেখা উপজেলার  দক্ষিণভাগ  ইউনিয়ন এর পেনাগুল গ্রামে মসজিদ আল দিলোয়ারা  এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বড়লেখার উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ত করেন সমাজকর্মী  আব্দুল মুহিত। অনুষ্ঠান সঞ্চালনা করেন বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী শামীম আহমেদ মাষ্টার।

প্রধান অথিতির বক্তব্যে বড়লেখা  উপজেলা পরিষদের  চেয়ারম্যান  সোয়েব আহমদ বলেন, সমাজের অন্যতম ভালো কাজ হলো মানুষের কল্যাণে কাজ করা। ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ নির্মাণের উদ্যোগটি সমাজে অনুকরণীয়। দুনিয়া ও পরকালীন শান্তির প্রত্যাশায় এইকাজ যারা করছেন তাদের জীবন শান্তি ও সাফল্যমন্ডিত হোক আমরা দোয়া করি।

তিনি মানবিক ও সমাজসেবামূলক কাজের উদ্যোগটি নেয়ার জন্য বড়লেখা ফাউন্ডেশন ইউকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, প্রবাসীরা দেশের আর্থসামাজিক উন্নয়নে অভাবনীয় কাজ করছে। বড়লেখা ফাউন্ডেশন ইউকে নিজ অঞ্চলের পশ্চাদপথ মানুষের পাশে দাড়ানোর জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা  প্রকাশ করেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন মসজিদের দাতাদের প্রতিনিধি  এমদাদুর রহমান খোকন,মনসুর রহমান জিমু,কাঠালতলী সমাজকল্যাণ পরিষের সভাপতি দেলোয়ার হোসেন চৌধুরী ইমন, বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী কামাল আহমদ,করিম মাহমুদ কারিন,সাব্বির আহমদ ও কাওছার আহমদ রনি।

এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন, মাওলানা মো: আবুল কালাম ও স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে  দাতাদের পাশাপাশি  উদ্যোক্তা হিসেবে বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর মহৎ কাজের ভূয়সী প্রশংসা করেন এবং এসকল মানবিক কার্যক্রম অব্যাহত রাখার অনুরোধ করেন।

বিয়ানীবাজার গুঙ্গাদিয়া গ্রামের  মরহুম ডা: তামিজুর রহমান ও মরহুমা দিলোয়ারা বেগমের সন্তান  আরিফুর রহমান ,তারিকুর রহমান,তাফিকুর রহমান ওইবাদুর রহমান এর অর্থায়নে এবং বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর দাতা ও শুভাকাঙ্খী  আবেদুর রহমান শিমু এর একান্ত সহযোগিতায় মসজিদটি নির্মাণের কাজ শুরু হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন