বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «   লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি  » «   বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর কমিটি গঠন  » «   লন্ডনে শ্রদ্ধা ও ভালোবাসায় অজয় পালের শেষ বিদায়  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

যুক্তরাজ্যবাসী চার ভাই নির্মাণ করে দিচ্ছেন বড়লেখায় একটি মসজিদ
উদ্যোক্তা সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে   



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রয়াত বাবা-মার নামে একটি  মসজিদ নির্মাণে এগিয়ে এসেছেন যুক্তরাজ্য  প্রবাসী চার সহোদর। বড়লেখা ফাউন্ডেশন ইউকে  উদ্যোগে  একই উপজেলার পেনাগুলে এই মসজিদ টি নির্মাণ করে দিচ্ছেন সিলেট বিয়ানীবাজারে গুঙ্গাদিয়া গ্রামের  চার ভাই।

১ এপ্রিল  বৃহস্পতিবার বেলা ২টায়  বড়লেখা উপজেলার  দক্ষিণভাগ  ইউনিয়ন এর পেনাগুল গ্রামে মসজিদ আল দিলোয়ারা  এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বড়লেখার উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ত করেন সমাজকর্মী  আব্দুল মুহিত। অনুষ্ঠান সঞ্চালনা করেন বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী শামীম আহমেদ মাষ্টার।

প্রধান অথিতির বক্তব্যে বড়লেখা  উপজেলা পরিষদের  চেয়ারম্যান  সোয়েব আহমদ বলেন, সমাজের অন্যতম ভালো কাজ হলো মানুষের কল্যাণে কাজ করা। ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ নির্মাণের উদ্যোগটি সমাজে অনুকরণীয়। দুনিয়া ও পরকালীন শান্তির প্রত্যাশায় এইকাজ যারা করছেন তাদের জীবন শান্তি ও সাফল্যমন্ডিত হোক আমরা দোয়া করি।

তিনি মানবিক ও সমাজসেবামূলক কাজের উদ্যোগটি নেয়ার জন্য বড়লেখা ফাউন্ডেশন ইউকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, প্রবাসীরা দেশের আর্থসামাজিক উন্নয়নে অভাবনীয় কাজ করছে। বড়লেখা ফাউন্ডেশন ইউকে নিজ অঞ্চলের পশ্চাদপথ মানুষের পাশে দাড়ানোর জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা  প্রকাশ করেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন মসজিদের দাতাদের প্রতিনিধি  এমদাদুর রহমান খোকন,মনসুর রহমান জিমু,কাঠালতলী সমাজকল্যাণ পরিষের সভাপতি দেলোয়ার হোসেন চৌধুরী ইমন, বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী কামাল আহমদ,করিম মাহমুদ কারিন,সাব্বির আহমদ ও কাওছার আহমদ রনি।

এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন, মাওলানা মো: আবুল কালাম ও স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে  দাতাদের পাশাপাশি  উদ্যোক্তা হিসেবে বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর মহৎ কাজের ভূয়সী প্রশংসা করেন এবং এসকল মানবিক কার্যক্রম অব্যাহত রাখার অনুরোধ করেন।

বিয়ানীবাজার গুঙ্গাদিয়া গ্রামের  মরহুম ডা: তামিজুর রহমান ও মরহুমা দিলোয়ারা বেগমের সন্তান  আরিফুর রহমান ,তারিকুর রহমান,তাফিকুর রহমান ওইবাদুর রহমান এর অর্থায়নে এবং বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর দাতা ও শুভাকাঙ্খী  আবেদুর রহমান শিমু এর একান্ত সহযোগিতায় মসজিদটি নির্মাণের কাজ শুরু হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন