শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «   গোলাম কিবরিয়া  : সংগ্রামেই যিনি সাফল্যের উচ্চশিখরে  » «   ফুডেক্স সৌদি মেলায় বাংলাদেশি খাদ্য পন্য নিয়ে চার বৃহৎ কোম্পানি  » «   দশ বছর পর রোমে ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  » «   বিশ্বনেতারা রানির শেষকৃত্য অনুষ্ঠানে যাবেন বাসে চড়ে  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


প্রেরণা যুবচক্রের  উদ্যোগে  বিয়ানীবাজারে  ফ্রি খতনা ক্যাম্প অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে প্রেরণা যুব চক্রের  আয়োজনে বিয়ানীবাজারের সন্তান  লন্ডনবাসী  সমাজসেবক ও ক্রীড়া সংগঠক মো: ফখরুল ইসলামের  অর্থায়নে বিয়ানীবাজারে প্রায় অর্ধশত ছেলেদের কে ফ্রি খতনা প্রদান করা হয়। ফ্রি খতনা দানে সার্বিক সহযোগিতায় ছিল  এম এ সালাম গ্রুপ এন্ড ট্রাস্ট।

২৯ শে মার্চ শনিবার সকাল ১০টায় বিয়ানীবাজারের নয়াগ্রামস্থ মো: ফখরুল ইসলামের  নিজ বাসায়  এই ফ্রি খতনা  কার্যক্রম পরিচালনা করেন  ডা:  শিব্বির আহমদ ও ডা: মাসুম আহমদ।

ফ্রি খতনা  কার্যক্রমের উদ্বোধন করেন  প্রেরণার পৃষ্ঠপোষক  মো: ফখরুল ইসলাম। তিনি বলেন, প্রেরণা যুব চক্র সমাজের বিশেষ করে সুবিধাবঞ্চিত ও আর্থিকভাবে অস্বচ্ছলদের  সেবায় কাজ করে থাকে। এই ধারাবাহিকতায় শিশুদের স্বাস্হ্য সেবা দানে এই কার্যক্রম নেয়া হয়েছে। বিনামূল্যে এই সেবা গ্রহনকারী  শিশুদের অভিবাবক  এই সুযোগ পেয়ে তাদের সন্তুষ্টির কথা জানিয়েছেন। যা আগামীতে এই রকম উদ্যোগ নিতে অনুপ্রেরণা যোগাবে।

তিনি সুন্নতে খতনা কার্যক্রমটি পরিচালনায়  দুই  চিকিৎসক ডা.  শিব্বির আহমদ ও ডা: মাসুম আহমদ, সহযোগি নার্স  ও প্রেরণা যুব চক্রের সকল কর্মকর্তা ও সদস্যদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা  প্রকাশ করেন।

এছাড়াও  আরও উপস্থিতি ছিলেন প্রেরণা যুব চক্রের সভাপতি ফয়জুল আলম সিমাল, সাধারণ সম্পাদক সুয়েব আহমেদ, শিক্ষা সম্পাদক হাসানুল বান্না, সহ সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি, সমাজসেবা সম্পাদক সিদ্দিকুর রহমান    ক্রীড়া সম্পাদক আবু মাহিন, সদস্য ফরহাদ মাহমুদ তানিম,আবু বক্কর ও শাহেদ আহমেদ প্রমূখ।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন