রবিবার, ৫ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কিং চার্লস ও কুইন কনসোর্ট বাংলা টাউন আসছেন  » «   অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

প্রেরণা যুবচক্রের  উদ্যোগে  বিয়ানীবাজারে  ফ্রি খতনা ক্যাম্প অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে প্রেরণা যুব চক্রের  আয়োজনে বিয়ানীবাজারের সন্তান  লন্ডনবাসী  সমাজসেবক ও ক্রীড়া সংগঠক মো: ফখরুল ইসলামের  অর্থায়নে বিয়ানীবাজারে প্রায় অর্ধশত ছেলেদের কে ফ্রি খতনা প্রদান করা হয়। ফ্রি খতনা দানে সার্বিক সহযোগিতায় ছিল  এম এ সালাম গ্রুপ এন্ড ট্রাস্ট।

২৯ শে মার্চ শনিবার সকাল ১০টায় বিয়ানীবাজারের নয়াগ্রামস্থ মো: ফখরুল ইসলামের  নিজ বাসায়  এই ফ্রি খতনা  কার্যক্রম পরিচালনা করেন  ডা:  শিব্বির আহমদ ও ডা: মাসুম আহমদ।

ফ্রি খতনা  কার্যক্রমের উদ্বোধন করেন  প্রেরণার পৃষ্ঠপোষক  মো: ফখরুল ইসলাম। তিনি বলেন, প্রেরণা যুব চক্র সমাজের বিশেষ করে সুবিধাবঞ্চিত ও আর্থিকভাবে অস্বচ্ছলদের  সেবায় কাজ করে থাকে। এই ধারাবাহিকতায় শিশুদের স্বাস্হ্য সেবা দানে এই কার্যক্রম নেয়া হয়েছে। বিনামূল্যে এই সেবা গ্রহনকারী  শিশুদের অভিবাবক  এই সুযোগ পেয়ে তাদের সন্তুষ্টির কথা জানিয়েছেন। যা আগামীতে এই রকম উদ্যোগ নিতে অনুপ্রেরণা যোগাবে।

তিনি সুন্নতে খতনা কার্যক্রমটি পরিচালনায়  দুই  চিকিৎসক ডা.  শিব্বির আহমদ ও ডা: মাসুম আহমদ, সহযোগি নার্স  ও প্রেরণা যুব চক্রের সকল কর্মকর্তা ও সদস্যদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা  প্রকাশ করেন।

এছাড়াও  আরও উপস্থিতি ছিলেন প্রেরণা যুব চক্রের সভাপতি ফয়জুল আলম সিমাল, সাধারণ সম্পাদক সুয়েব আহমেদ, শিক্ষা সম্পাদক হাসানুল বান্না, সহ সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি, সমাজসেবা সম্পাদক সিদ্দিকুর রহমান    ক্রীড়া সম্পাদক আবু মাহিন, সদস্য ফরহাদ মাহমুদ তানিম,আবু বক্কর ও শাহেদ আহমেদ প্রমূখ।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন