রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


হবিগঞ্জ বানিয়াচংয়ে টিসিবি‘র পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হবিগঞ্জের বানিয়াচংয়ে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২ এপ্রিল) বিকাল ৪টায় উপজেলা সদরের বড়বাজারে বিক্রয় কার্যক্রমের উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা।

বানিজ্য মন্ত্রনালয়ের অধীনে টিসিবি‘র অনুমোদিত ডিলার শাহিবুর রহমানের ব্যবসা প্রতিষ্টান শাহি ট্রেডার্সের মাধ্যমে ওই পণ্য বিক্রয় কার্যক্রম শুরু করা হয়েছে।

বিভিন্ন ভোগ্যপণ্যে‘র দাম বৃদ্ধি পাওয়ায় রমযান মাসকে সামনে রেখে খেজুর সহ ছয়টি ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম পুরো রমযান মাস জুড়ে চলবে বলে জানানে হয়।

এ সময় লাইনে দাড় করিয়ে জনপ্রতি ৯৬০টাকার প্যাকেজে ৫টি পণ্য ক্রেতাদের নিকট বিক্রয় করা হয়েছে।

জনপ্রতি আমদানিকৃত পেয়াজ ২০টাকা কেজি দরে ৬কেজি, বোতলজাত সয়াবিন তেল ১০০টাকা লিটার দরে ৪কেজি, ছোলা ৫৫টাকা কেজি দরে ২কেজি, মশুর ডাল ৫৫টাকা কেজি দরে ৩কেজি, চিনি ৫৫টাকা দরে ৩কেজি করে দেওয়া হচ্ছে।

সঠিকভাবে ওজন পরিমাপ করে উপজেলা নির্বাহী অফিসার নিজে থেকে বিক্রয় কার্যক্রম তদারকি করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কৃষ্ণদেব, উপজেলা উশু এসোসিয়েশনের সাধারন সম্পাদক জুয়েল রহমান, সাংবাদিক শেখ নূরুল ইসলাম, জীবন আহমেদ লিটন, সুজন মিয়া প্রমূখ।

এ ব্যপারে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, সরকার জনকল্যাণের কথা চিন্তা করে ভর্তুকি দিয়ে মানুষজনকে পণ্য দিচ্ছেন।

এর সুষ্ট বন্টন দরকার। এই কার্যক্রমের মাধ্যমে আসন্ন রমযান মাসে ভোগ্যপণ্য‘র বাজার স্থিতিশীল থাকবে। এছাড়া ট্রাকে করে উপজেলার বিভিন্ন পয়েন্টে টিসিবি‘র পণ্য বিক্রয় করা হবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন