শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে গ্রীস আওয়ামী লীগের ভার্চুয়াল সভা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বুধবার(৩১ মার্চ) স্থানীয় সময় বিকাল ৫ ঘটিকায় গ্রীস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ সামাদ মাতুব্বর এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার এর পরিচালনায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী বীর মুক্তিযুদ্ধা শাহজাহান খান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মুকুল বোস, সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউরোপের অন্যান্য দেশের সভাপতি, সাধারণ সম্পাদক, গ্রীস আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এর সকল স্তরের নেতৃবৃন্দ। প্রধান অতিথি শাহজাহান খান তার বক্তব্যে বলেন প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে বর্তমান সরকার দেশের অর্থনীতির চাকা সচল রেখে অত্যন্ত সফলতার সাথে করােনা মােকাবিলা করছে। করােনাকালেও এশিয়ার সবগুলাে দেশের মধ্যে বাংলাদেশের জিডিপির প্রবৃদ্ধি ৫ দশমিক ২৪ শতাংশে রয়েছে। স্বাধীনতাবিরোধী চক্র দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়। তাদের ষড়যন্ত্র রুখে দিতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে মুকুল বোস বলেন বাংলাদেশ সকল ধর্মের মানুষের, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আমাদের একযোগে কাজ করতে হবে। এম নজরুল ইসলাম তার বক্তব্যে বলেন একসময় বিদেশিদের কাছে বাংলাদেশের পরিচয় দিলে বাংলাদেশ রাষ্ট্র নামক দেশ কেউ চিনতনা, এখন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বিশ্বনেতাদের বাণীতে তা সুপষ্ট হয়ে গেছে। মুজিবুর রহমান তার বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ নামক রাষ্ট্র প্রতিষ্ঠা লাভ করত না। বঙ্গবন্ধুর হত্যাকারী ও স্বাধীনতাবিরোধী চক্র নানান ইস্যুতে বাংলাদেশকে তলেবান রাষ্ট্রে পরিণত করতে চায়। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা বেঁচে থাকতে বাংলার মাটিতে তাদের স্থান হবে না।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন