শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে গ্রীস আওয়ামী লীগের ভার্চুয়াল সভা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বুধবার(৩১ মার্চ) স্থানীয় সময় বিকাল ৫ ঘটিকায় গ্রীস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ সামাদ মাতুব্বর এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার এর পরিচালনায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী বীর মুক্তিযুদ্ধা শাহজাহান খান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মুকুল বোস, সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউরোপের অন্যান্য দেশের সভাপতি, সাধারণ সম্পাদক, গ্রীস আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এর সকল স্তরের নেতৃবৃন্দ। প্রধান অতিথি শাহজাহান খান তার বক্তব্যে বলেন প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে বর্তমান সরকার দেশের অর্থনীতির চাকা সচল রেখে অত্যন্ত সফলতার সাথে করােনা মােকাবিলা করছে। করােনাকালেও এশিয়ার সবগুলাে দেশের মধ্যে বাংলাদেশের জিডিপির প্রবৃদ্ধি ৫ দশমিক ২৪ শতাংশে রয়েছে। স্বাধীনতাবিরোধী চক্র দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়। তাদের ষড়যন্ত্র রুখে দিতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে মুকুল বোস বলেন বাংলাদেশ সকল ধর্মের মানুষের, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আমাদের একযোগে কাজ করতে হবে। এম নজরুল ইসলাম তার বক্তব্যে বলেন একসময় বিদেশিদের কাছে বাংলাদেশের পরিচয় দিলে বাংলাদেশ রাষ্ট্র নামক দেশ কেউ চিনতনা, এখন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বিশ্বনেতাদের বাণীতে তা সুপষ্ট হয়ে গেছে। মুজিবুর রহমান তার বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ নামক রাষ্ট্র প্রতিষ্ঠা লাভ করত না। বঙ্গবন্ধুর হত্যাকারী ও স্বাধীনতাবিরোধী চক্র নানান ইস্যুতে বাংলাদেশকে তলেবান রাষ্ট্রে পরিণত করতে চায়। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা বেঁচে থাকতে বাংলার মাটিতে তাদের স্থান হবে না।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন