রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


স্পেনের বার্সেলোনায় স্বাধীনতা কাপ প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে স্পেনের বার্সেলোনায় দু’টি দলের মধ্যে অনুষ্ঠিত হয়েছে স্বাধীনতা দিবস প্রীতি ক্রিকেট ম্যাচ ২০২১। বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের আয়োজনে অংশগ্রহণকারী দল দু’টি হলো- ‘বাংলাদেশ সবুজ’ ও ‘বাংলাদেশ লাল’।

মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে মঞ্জুয়িকের কোকাকোলা গ্রাউণ্ডে এ প্রীতি অনুষ্ঠিত হয়। টসে জিতে ‘বাংলাদেশ সবুজ’ দল ২৫ ওভারে ২০৩ রান করে ৬ উইকেটের বিনিময়ে, অপরদিকে ‘বাংলাদেশ লাল’ ২০৪ রানের টার্গেটে ব্যাট হাতে মাঠে নেমে পুরো ইনিংসে ৬ উইকেটে ১৮২ রানে পরাজয় মেনে নেয়।

চ্যাম্পিয়ান দল ‘বাংলাদেশ সবুজ’র অমর আলী ৬২ রান এবং ২ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়ে ম্যান অব দ্যা ম্যাচের ট্রফি জিতে নেন।

খেলা শেষে চ্যাম্পিয়ন, রানারআপ এবং ম্যান অব দ্যা ম্যাচ ট্রফি বিতরণ করেন অতিথিবৃন্দ।

খেলায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কাতালোনিয়া ক্রিকেট ফেডারেশনের সভাপতি অমর সাঈদ খান, ম্যাচ স্পন্সর কাসাই কুইনার ম্যানেজিং ডাইরেক্টর রিয়াদ হাওলাদার, কমিউনিটি নেতা মোহামেদ কামরুল, ফেডারেশন ডাইরেক্টর গোলাম সারওয়ার, বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের সভাপতি আশরাফ মামুন, সিনিয়র সহ-সভাপতি নোমান সুমনসহ স্পেন বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব এবং বেঙ্গলী ক্রিকেট ক্লাব এ দুটি দলের খেলোয়াড়দের সমন্বয়ে বাংলাদেশ সবুজ এবং লাল দল তৈরি করা হয়। এ দুটি ক্লাব স্পেনে বিগত বছর গুলো থেকে বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহন করে সাফল্যের সাথে প্রবাসে খেলাধুলায় বাংলাদেশের সূনাম অক্ষুন্ন করে আসছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন