শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজারে স্বাধীনতা কাপ দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্ট সম্পন্ন
পৃষ্ঠপোষকতায় যুক্তরাজ্যবাসী ক্রীড়া সংগঠক মো. ফখরুল ইসলাম



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটে বিয়ানীবাজার ব্যাডমিন্টন উন্নয়ন সংস্থার আয়োজনে বিয়ানীবাজারের সন্তান লন্ডনবাসী বিশিষ্ট ক্রীড়া সংগঠক মো: ফখরুল ইসলামের অর্থায়নে বিয়ানীবাজার ব্যাডমিন্টন ইনডোর একাডেমিতে স্বাধীনতা কাপ দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতাটির সার্বিক সহযোগিতায় ছিল SNP স্পোর্টস ও প্রেরণা যুব চক্র।
২৬ শে মার্চ শুক্রবার বিকাল সাড়ে তিনটায় জাতীয় পতাকা উত্তোলণ ও জাতীয় সংগীত পরিবেশন করে সকল শহীদ ও মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

স্বাধীনতা কাপ দ্বৈত ব্যাডমিন্টন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠান উদ্বোধন করেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ,SNP স্পোটস ও প্রেরণার যুব পৃষ্ঠপোষক মো: ফখরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং মোল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুল মান্নান, ৮নং তিলপারা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান ও ১১নং লাউতা ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ গৌছ উদ্দিন।

এছাড়াও বক্তব্য রাখেন বিয়ানীবাজার ব্যাডমিন্টন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: এনাম উদ্দিন ও খেলাঘরের পরিচালক রঙ্গনলাল তালুকদার।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রিমন আহমদ, ক্রীড়াবিদ মো: সফর উদ্দিন, ব্যবসায়ী রাজু আহমদ সহ অনেকে।

টুর্ণামেন্টে উপজেলার ১২টি দল দুইটি গ্রুপে খেলায় অংশ গ্রহন করে। ফাইনালে রাজু-নায়িম জুটিকে হারিয়ে নিশান-কিবরিয়া জুটি শিরোপা জয় করে।

প্রসঙ্গত ২০১২ সাল থেকে তরুণদের মধ্যে ব্যাডমিন্টন ব্যাপকভাবে খেলা ছড়িয়ে দিতে যুক্তরাজ্যবাসী ক্রীড়া সংগঠক মো. ফখরুল ইসলামের পৃষ্টপোষকতায় বিয়ানীবাজারে ধারাবাহিকভাবে বেডমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়ে আসছে । এছাড়াও তার উদ্যোগে লন্ডনে, ২০০৮ সাল থেকে ‘ফখরুলভাই ব্যাডমিন্ট টুর্ণামেন্ট ‘ পরিচালিত হচ্ছে।

নতুন প্রতিষ্ঠিত বিয়ানীবাজার ব্যাডমিন্টন ইনডোর একাডেমিতে বিয়ানীবাজার ব্যাডমিন্টন উন্নয়ন সংস্থার উদ্যোগে স্বাধীনতা কাপ দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্ট হচ্ছে প্রথম কোন টুর্ণামেন্ট।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন