সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করলো লেবানন বিএনপি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন কেন্দ্রীয় আহবায়ক কমিটির উদ্যোগে করোনা কালে ছোট্ট পরিসরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় আহবায়ক জাকির হোসেন জাকিরের সভাপতিত্বে ও সদস্য সচিব ওয়াসীম আকরাম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপদেষ্টা সদস্য আমির হোসেন কলিম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক আবদুল কাদের, সাবেক সভাপতি মফিজুল ইসলাম বাবুল, সাবেক সভাপতি মো.নজরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মজিবর হক মজিব, উপদেষ্টা সদস্য আবদুর রহমান আহাদ,ভাসানী মোল্লা, আবুল কাসেম।

শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত, জাতীয় সঙ্গীত ও দলীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে সভায় বক্তব্য রাখবেন সাবেক সহ সভাপতি আবু বকর ছিদ্দিক, জসিম উদ্দিন, আমিনুল ইসলাম আইমান, জাহাঙ্গীর হাসান সুমন,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, এয়াকুব মোল্লা, আবদুল হক, আবদুল হান্নান, যুবদলের সভাপতি সৈয়দ আলম সহ অনেকে।

সভাপতি তার বক্তব্যে, স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং স্বাধীনতা যুদ্ধে আত্মত্যাগকারী সকল শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করেন। তিনি বলেন চট্টগ্রাম কালুরঘাট বেতারকেন্দ্র থেকে আই এম মেজর জিয়া “ইউ রিভোল্ট ” ঘোষণায় সাত কোটি বাংলার মানুষ ঝাঁপিয়ে পড়ে পাক হানাদার বাহিনীর উপর। মেজর জিয়া শুধু ঘোষণা দিয়ে ক্ষান্ত থাকেননি। তিনি নিজে দীর্ঘ নয় মাস রণাঙ্গনে যুদ্ধ করেছেন অবশেষে ছিনিয়ে এনেছেন লাল সবুজের পতাকায় স্বাধীন বাংলাদেশ। তার জম্মই বাংলাদেশের স্বাধীনতা লাভ।

এছাড়াও জাকির লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটি গঠনে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এই তিনটি পদের আগ্রহী প্রার্থীদের ৪ এপ্রিলের মধ্যে আহবায়ক বরাবর লিখিত আবেদন করতে নোটিশ প্রকাশ করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন