মঙ্গলবার, ২৮ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


স্বাধীনতা দিবসে নর্থ ইংল্যান্ড বাংলাদেশ টিভি রিপোর্টার্স এসোসিয়েশ’র (নেবট্রা) আলোচনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশের মহান স্বাধীনতার অর্ধশতবার্ষিকী উপলক্ষ্যে নর্থ ইংল্যান্ড বাংলাদেশ টিভি রিপোর্টার্স এসোসিয়েশ’র (নেবট্রা) উদ্যোগে শুক্রবার (২৬ মার্চ) রাত এগারোটার সময় এক ভার্চুয়াল আলোচনার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মদ শাহাজাহানের সভাপতিত্বে এ আলোচনা সভাটি পরিচালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক তৈয়বুর রহমান শ্যামল ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন এনটিভি’র নর্থ ওয়েষ্ট প্রতিনিধি দেলওয়ার হোসেন শিবলি ।মহান মুক্তিযুদ্ধে আত্নত্যাগকারী শহীদদের শ্রদ্ধা জানিয়ে অনুষ্ঠানে এক মিনিট নিরবতা পালন করা হয় ।

সুদীর্ঘ ৫০ বছরের রাজনৈতিক সার্থকতা-ব্যর্থতার প্রসংগ বক্তাদের আলোচনায় উঠে আসে। একটা অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়তে সকল শ্রেণীর মানুষের ঐক্যবদ্ধ হবার বিকল্প কোন পথ নেই বলে আলোচনায় উল্লেখ করা হয় । আলোচনায় বক্তারা বলেন, ব্রিটেন তথা প্রবাসী বাংলাদেশীরাও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সেই একাত্তরের মতোই আবারও জেগে উঠতে হবে ঐক্যবদ্ধ হয়েই ।

আলোচনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্ঠা ফারুক যোশী, গণি চৌধুরী, সহসভাপতি এমজি কিবরিয়া, মোহাম্মদ সিপার মিয়া, যুগ্ম সাধারণসম্পাদক মওদুদ আহমেদ , কোষাধ্যক্ষ দিলওয়ার হোসাইন শিবলী,সাংগঠনিক সম্পাদক শাহকাইয়ুম, সহসাংগঠনিক সম্পাদক শাহ মোবাশ্বিরআলী, প্রেস এবংপাবলিসিটি সৈয়দ মিজান,অফিস সম্পাদক মিজানুর রহমান, সাহিত্য এবংসংস্কৃতি সম্পাদক আমিনুল হক ওয়েছ, স্পোর্টস সম্পাদক খালেদ আহমেদ, ও কার্যকরী কমিটির সদস্য আমিনবাবর চৌধুরী, ফয়জুন নুর সহ অন্যান্যরা।

এছাড়া সভায় সংগঠনের কার্যক্রম কে আরো গতিশীল করতে প্রতিমাসে একটি করে ভার্চুয়াল আলোচনা সভা ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে সিদ্ধান্ত নেওয়া হয়।

জাতীয় দিবস এবং গৌরবোজ্জ্বল স্বাধীনতার সূবর্ণজয়ন্তীর আলোচনা সভাশেষে অংশগ্রহণকারীদের ধন্যবাদ দিয়ে সভাপতি সভাটি সমাপ্ত করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন