বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কলমাকান্দায় ইউটিসিএল মাস্ক বিতরণ ও জনসচেতনতা কর্মসূচি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোনার কলমাকান্দায় করোনা ভাইরাসের(কোভিড-১৯) দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ কর্মসূচি করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ইউটিসিএল।

উপজেলার নাজিরপুর বাজার থেকে শুরু করে রহিমপুর, রামপুর, হরিপুর ও চকবাজারসহ বিভিন্ন বাজার ও রাস্তাঘাটে লোকজনেদেরকে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করা হয়।

বুধবার (২৪ মার্চ) স্বেচ্ছাসেবী দল এ কর্মসূচি শুরু করে । এ কর্মসূচির আওতায় কলমাকান্দা উপজেলার প্রায় ১ হাজার মানুষকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করাসহ মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণে আর্থিকভাবে সহায়তা করেন ২ নং নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস বাবুল।

এ বিষয়ে জানতে চাইলে, প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা শফিকুল ইসলাম ৫২ বাংলাটিভিকে জানান, ২০২১ সালের মার্চ মাসের শুরু থেকেই বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশে নতুন করে করোনা ভাইরাসে সংক্রমণের হার বাড়তে থাকে। এমতাবস্থায় করোনার সংক্রমণ রোধে জনগণকে সচেতন করতেই আমাদের এ উদ্যোগ। । সুতরাং সবাই সচেতন হোন, করোনা ভাইরাস প্রতিরোধ করুন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন