শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কলমাকান্দায় ইউটিসিএল মাস্ক বিতরণ ও জনসচেতনতা কর্মসূচি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোনার কলমাকান্দায় করোনা ভাইরাসের(কোভিড-১৯) দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ কর্মসূচি করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ইউটিসিএল।

উপজেলার নাজিরপুর বাজার থেকে শুরু করে রহিমপুর, রামপুর, হরিপুর ও চকবাজারসহ বিভিন্ন বাজার ও রাস্তাঘাটে লোকজনেদেরকে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করা হয়।

বুধবার (২৪ মার্চ) স্বেচ্ছাসেবী দল এ কর্মসূচি শুরু করে । এ কর্মসূচির আওতায় কলমাকান্দা উপজেলার প্রায় ১ হাজার মানুষকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করাসহ মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণে আর্থিকভাবে সহায়তা করেন ২ নং নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস বাবুল।

এ বিষয়ে জানতে চাইলে, প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা শফিকুল ইসলাম ৫২ বাংলাটিভিকে জানান, ২০২১ সালের মার্চ মাসের শুরু থেকেই বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশে নতুন করে করোনা ভাইরাসে সংক্রমণের হার বাড়তে থাকে। এমতাবস্থায় করোনার সংক্রমণ রোধে জনগণকে সচেতন করতেই আমাদের এ উদ্যোগ। । সুতরাং সবাই সচেতন হোন, করোনা ভাইরাস প্রতিরোধ করুন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন