সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত  » «   যুক্তরাজ্যে বাংলাদেশের নারী শিক্ষার্থীদের ভিসা ও দক্ষতা বৃদ্ধিমূলক বৃত্তি বাড়ানোর আহ্বান  » «   আজিজুর রহমান চৌধুরি স্মারক সম্মাননায় ভূষিত বাংলাদেশের স্থপতি ও লেখক, নাট্যকার শাকুর মজিদ  » «   কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতে গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন ইঞ্জিনিয়ার সিয়াম



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

১৯ মার্চ বাংলাদেশের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বৈধ পথে ভিজিট ভিসা নিয়ে সংযুক্ত আরব আমিরাতে আসেন বরিশাল সদর ২৪ নং ওয়ার্ডের মরহুম জাকির হোসেনের বড় ছেলে সিয়াম আহমেদ |
ঠিক পরের দিন আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে তার মামা জুবায়েরের রেফারেন্সে একটি কোম্পানিতে কম্পিউটার ইন্জিনিয়ার হিসাবে ভালো বেতনে নিয়োগ পায় সিয়াম।
এরপর পরই জুবায়ের  ভাগনা সিয়ামকে একটি সেয়ারিং ভাড়া গাড়ীতে করে আবুধাবী পাঠিয়ে দেন।  কোম্পানীর জরুরী কাজ থাকায়  জুবায়ে  দুবাই থেকে যান।

জুবায়েরের সাথে কথা বলে জানা যায়- গাড়ীটি ঠিকঠাক মতো চলতে থাকে আবুধাবীর পথে দীর্ঘ সময়।হঠাৎ  গাড়ী চাকা ব্লাস্ট হয়ে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকা রোড সেফটি রেলিং এর সাথে ধাক্কা লেগে গাড়ী দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সিয়ামের মৃত্যু হয় |

গাড়ীতে থাকা বাকি যাত্রীদের আবুধাবী পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি  করেছে। বর্তমানে সিয়ামের মরদেহ আবুধাবীর বানিয়াস মাফরাক হসপিটাল মর্গে রাখা আছে।

সিয়ামের মামা জুবায়ের আরব আমিরাতে অবস্থিত বাংলাদেশ দূর্তাবাস, হাসপাতাল ,পুলিশ ক্লিয়ারেন্স ও টিকিট বুকিং দিয়ে মরদেহ দ্রুত দেশে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। আশা করা হচ্ছে, আগামী শুক্রবার দুবাই থেকে রাতের ফ্লাইটে  দেশে রওনা হবে শনিবার বরিশালে নিজ বাড়ি মরদেহ নিয়ে পৌঁছাবে জুবায়ের।
সিয়ামের মৃত্যুর খবর মূহুর্তের মধ্যে সাসাজিক যোগাযোগ মাধ্যমে  মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং সংযুক্ত  আরব আমিরাত প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন