সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতে গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন ইঞ্জিনিয়ার সিয়াম



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

১৯ মার্চ বাংলাদেশের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বৈধ পথে ভিজিট ভিসা নিয়ে সংযুক্ত আরব আমিরাতে আসেন বরিশাল সদর ২৪ নং ওয়ার্ডের মরহুম জাকির হোসেনের বড় ছেলে সিয়াম আহমেদ |
ঠিক পরের দিন আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে তার মামা জুবায়েরের রেফারেন্সে একটি কোম্পানিতে কম্পিউটার ইন্জিনিয়ার হিসাবে ভালো বেতনে নিয়োগ পায় সিয়াম।
এরপর পরই জুবায়ের  ভাগনা সিয়ামকে একটি সেয়ারিং ভাড়া গাড়ীতে করে আবুধাবী পাঠিয়ে দেন।  কোম্পানীর জরুরী কাজ থাকায়  জুবায়ে  দুবাই থেকে যান।

জুবায়েরের সাথে কথা বলে জানা যায়- গাড়ীটি ঠিকঠাক মতো চলতে থাকে আবুধাবীর পথে দীর্ঘ সময়।হঠাৎ  গাড়ী চাকা ব্লাস্ট হয়ে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকা রোড সেফটি রেলিং এর সাথে ধাক্কা লেগে গাড়ী দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সিয়ামের মৃত্যু হয় |

গাড়ীতে থাকা বাকি যাত্রীদের আবুধাবী পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি  করেছে। বর্তমানে সিয়ামের মরদেহ আবুধাবীর বানিয়াস মাফরাক হসপিটাল মর্গে রাখা আছে।

সিয়ামের মামা জুবায়ের আরব আমিরাতে অবস্থিত বাংলাদেশ দূর্তাবাস, হাসপাতাল ,পুলিশ ক্লিয়ারেন্স ও টিকিট বুকিং দিয়ে মরদেহ দ্রুত দেশে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। আশা করা হচ্ছে, আগামী শুক্রবার দুবাই থেকে রাতের ফ্লাইটে  দেশে রওনা হবে শনিবার বরিশালে নিজ বাড়ি মরদেহ নিয়ে পৌঁছাবে জুবায়ের।
সিয়ামের মৃত্যুর খবর মূহুর্তের মধ্যে সাসাজিক যোগাযোগ মাধ্যমে  মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং সংযুক্ত  আরব আমিরাত প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন