সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইতালী প্রবাসীদের জন্য অনলাইন ড্রাইভিং স্কুলে ব্যাপক সাফল্য



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

টিএমএম বাংলা পাতেন্তা নামটা এখন ইতালী প্রবাসীদের সকলের কাছে ব্যাপকভাবে পরিচিত। মাত্র বছরখানেক আগে ইমিগ্রেশন বিশেষজ্ঞ মোস্তাফিজুর রহমান বাংলা ভাষায় ইতালীয়ান ড্রাইভিং লাইসেন্স এর অনলাইন ক্লাস শুরু করেন।

প্রায় শতাধিক অনলাইন কোর্সে অংশগ্রহনকারীগন ইতিমধ্যে শুধুমাত্র এই কোর্সে অংশ নিয়ে থিউরী পরীক্ষায় পাশ করেছেন। তাদের এই সাফল্য জানাতে সম্প্রতি রোমে সীমিত আকারে আয়োজন করা হয় বর্ষপূর্তী অনুষ্ঠান। অনুষ্ঠানে কয়েক ডজন শিক্ষার্থী তাদের পাস করার প্রমান নিয়ে এই আনন্দমূখর আয়োজনে অংশগ্রহন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলা পাতেন্তা কোর্সের উদ্ভাবক মোস্তাফিজুর রহমান বলেন আমাদের উদেশ্য হলো প্রবাসীদের হাতে হাতে অন্যান্য ডকুমেন্টস এর মতো ড্রাইভিং লাইসেন্স থাকুক। সহজভাবে অনলাইন কোর্স এবং এ্যাপসের মাধ্যমে এই প্রশিক্ষনকে তিনি সকলের জন্য উন্মুক্ত করে দিতে আগ্রহ প্রকাশ করেন।

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পাতেন্তা কোর্সের প্রধান আয়োজক আহসানুল হক পিয়াল। এছাড়া আরো উপস্থিত ছিলেন কোর্সের প্রশিক্ষক রানা ইসলাম এবং শুধুমাত্র মেয়েদের জন্য বিশেষ কোর্সের আয়োজক তথা প্রশিক্ষক শান্তা সরকার।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন