শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বানিয়াচংয়ে নতুন জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্টিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হবিগঞ্জের বানিয়াচংয়ে হবিগঞ্জ জেলার নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহান মতবিনিময় সভা করেছেন।

উপজেলার মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারী দপ্তরের প্রধানগন, ইমাম, শিক্ষক, সাংবাদিক ও সূধীসমাজের প্রতিনিধিদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮) মার্চ বিকাল ৪টার সময় অনুষ্টিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা।

এ সময় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, অফিসার ইনচার্য মোঃ এমরান হোসেন।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক ইশরাত জাহান বাল্যবিয়ে বন্ধ করা, শিক্ষার হার বাড়ানো, শিক্ষার্থীদের ঝড়েপড়া রোধ করার জন্য উপস্থিত সকলের সহযোগীতা কামনা করেন।

দূর্নীতি দূর করে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের সহযাত্রী হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে কাজ করার জন্য তিনি আহবান জানিয়েছেন।

মুক্তিযোদ্ধাদের দাবীর প্রেক্ষিতে অতিদ্রুত জমি অধিগ্রহন করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণের আশ্বাস ও সাংবাদিকদের দাবীর প্রেক্ষিতে প্রেসক্লাব ভবন ও জমি বরাদ্ধের জন্য আশ্বাস প্রদান করেছেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, ইউপি চেয়ারম্যান শামসুল হক,আহাদ মিয়া, ওয়ারিশ উদ্দিন খান,মোঃ রেখাছ মিয়া, মৌঃ হাবিবুর রহমান, আনোয়ার হোসেন, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, কৃষিবিদ মোঃ এনামূল হক,অধ্যক্ষ স্বপন কুমার দাশ, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষন রায়, ইমাম সমিতির সভাপতি কাজী আতাউর রহমান, এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাকির হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির নেতা আলী রহমান, আব্দুল কাইয়ূম, পোস্ট মাষ্টার লিটন চৌধুরী প্রমূখ।

মতবিনিময় সভাশেষে প্রতিবন্ধী ও ভিক্ষুকদের পুনর্বাসনের জন্য ৩টি টং দোকান হস্তান্তর করেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

এছাড়া প্রধানমন্ত্রীর উপহারের ৩০টি ঘরের মধ্যে নন্দীপাড়া ঋষি সম্প্রদায়ের দুটি পরিবারের মাঝে নতুন ঘরের চাবি হস্তান্তর করেছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন